রুবেল একটু সুস্থ হতে না হতেই শ্বেতা আরও এক কাছের মানুষ অসুস্থ, চিন্তায় অভিনেত্রী

ধারাবাহিক (Bengali Serial) প্রেমী মানুষেরা কম বেশি সবার কাছেই অভিনেত্রী শ্বেতা ভট্টাচর্য্য (Shweta Bhattacharjee) একটি অন্যতম জনপ্রিয় মুখ। সদ্য জন্মদিন কাটিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা। বর্তমানে কাজ নিয়ে বেশ ব্যস্ত তিনি।

সদ্য শেষ হয়েছে তার অভিনীত ধারাবাহিক সোহাগ জল। দিন দুয়েক আগে ঘোষিত হয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজের কাজও। তবে এরই মধ্যে তাঁর পরিবারে খারাপ খবর। ভীষণ খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। এই সময়ে তার পাশে এসে দাঁড়িয়েছে তার প্রেমিক রুবেল দাস।

সমাজ মাধ্যেমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে এক পোস্টে মাকে ছেড়ে থাকার কষ্ট শেয়ার করে তিনি লিখেছেন বাংলা ” তোমায় ছাড়া ঘুম আসে না মা।” কিন্তু হঠাৎ এমন পোস্টের অর্থ কি? চিন্তায় পড়েছেন দর্শক মহল। কি হয়েছে তার মায়ের? সেটাই জানাতে চলেছি আজকের প্রতিবেদনে।

নায়িকার মা ভর্তি হাসপাতালে। এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানালেন, বিগত বেশ কিছুদিন ধরেই নাকি শরীরটা ভালোই খারাপ ছিল তার মায়ের। কিছুতেই জ্বর কমতে চাইছিল না। সাস্থের অবনতি হওয়ায় গত ২৩ শে সেপ্টেম্বর অর্থাৎ শনিবার মাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন তিনি। বাড়িতে রাখার ঝুঁকি তিনি একেবারেই নিতে চাননি। ডাক্তারের পরামর্শ মতো এই মুহূর্তে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর মায়ের।

তার মা এর বুকেও নাকি সংক্রমণ দেখা দিয়েছে। শ্বেতা ও তাঁর প্রেমিক রুবেল দু’জনেই ভীষণ পরিবার প্রেমী। পরিবারের সঙ্গে সময় কাটাতে তারা খুব ভালবাসেন। তাই মা হাসপাতালে থাকায় মানসিকভাবেও অত্যন্ত ভেঙে পড়েছেন অভিনেত্রী। দ্রুত তাঁর মা সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন, আপাতত এমনটাই চাইছেন সে তাঁর অনুরাগীরা। তবে মন্দের ভালো এটাই যে তাঁর মায়ের ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

Back to top button