“মা এলো চার সন্তানের সাথে” অন্য ধাঁচের আগমনী ফটোশুট ‘উমা’র ! ছবি দেখে প্রশংসা দর্শকমহলে

দোরগোড়ায় কড়া নাড়ছে বাঙালির সবচেয়ে বড় উৎসব তথা ইমোশান দুর্গাপূজা (Durga Puja)। সারি সারি কাস ফুল, ঝরে পড়া শিউলি ফুল, শরতের স্নিগ্ধ আমেজ সবকিছুই মায়ের আগমনী বার্তা বহন করে। এইসবের পাশাপাশি নেট পাড়া জুড়ে ভিড় করে একাধিক মডেল ও অভিনেত্রীদের দেবী দুর্গার বেশে অসাধারণ কিছু ফটোশুট।

টলিউডের সব জনপ্রিয় নায়িকারা দেবী দুর্গার নানা রূপে নিজেকে সাজিয়ে তুলে দর্শকদের মনোরঞ্জনে লিপ্ত হন। সারাবছর নানা রকম পোশাকে তাদেরকে দেখেন দর্শক মহল। কিছু কিছু পোশাকে প্রশংসিত হন আবার কিছু কিছু পোশাকে সমালোচিত হন। তবে বছরের এই সময়ে তাদের সাজ পোশাক দেখে মুগ্ধ না হয়ে থাকতে পারেন না তারা।

ইতিমধ্যেই সমাজ মাধ্যমগুলির পাতায় চোখ রাখলেই এমন অনেক ছবি ভেসে উঠছে ভক্তদের সামনে। এই এতসব ছবির ভিড়ে একটি ছবি বেশ নজর কেড়েছে দর্শক মহলের। এক অভিনেত্রীর একেবারে অন্যরকম সাজ দেখে চোখ ফেরাতে পারছেন না তার ভক্তরা।

স্টার জলসা সম্প্রচারিত পঞ্চমী ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। তবে শেষ মুহূর্তে টিআরপির অভাবে শেষ হয়ে যেতে হয় এই ধারাবাহিকটিকে। এইবার এই ধারাবাহিকেরই এক নায়িকা নিজের অসাধারন রূপের ঝলকে দেবীর বেশে দর্শকদের তাক লাগালেন।

ইনি হলেন শিঞ্জিনী চক্রবর্তী। নিজের সমাজ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন তিনি যেখানে দেখা যাচ্ছে সাদা শাড়ি পড়ে ত্রিনয়ন নিয়ে নৌকায় বসে রয়েছেন তিনি। তাকে দেখে মা দুর্গার সেই শান্ত রূপের কথাই মনে পরে যাচ্ছে দর্শকদের। তবে তিনি একা নন তার সাথে রয়েছে তার চার খুদে ছেলে মেয়ে অর্থাৎ সরস্বতী লক্ষ্মী গণেশ এবং কার্তিক। এই চার ছেলেমেয়ের বেশে রয়েছেন চারজন খুদে। সবমিলিয়ে ছবিটি দর্শকদের স্নিগ্ধতার ছোঁয়া দিয়েছে।

Back to top button