পাড়ার অনুষ্ঠানে গান গাইতে উঠলো জিষ্ণু! মেঘ জিষ্ণুকে পাশাপাশি দেখে আবার ঝামেলা শুরু নীলের!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। আবার একটা ঝামেলার সৃষ্টি করলো নীল।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী বহুদিন যাবত একে অপরের থেকে অনেক দূরে চলে গেছে মেঘ এবং নীল। আর তার পিছনে রয়েছে মেঘের আপন দিদি ময়ূরী। কিন্তু বর্তমানে ময়ূরীর আসল রূপ সবার সামনে প্রকাশ পায়। আর সেটা করে গিনি। তারপর থেকেই মেঘকে ফিরে পাওয়ার চেষ্টা করছে নীল এবং তার পরিবার।

ধারাবাহিকের এই দিনের দেখা যায় নীলের ঠাম্মি বেশ অসুস্থ। মন্ডপে এসেও বেশ খানিকটা অসুস্থ হয়ে পড়ে সে। এরপর বাড়ি গিয়ে তার প্রেসার মেপে মীনাক্ষী জানায় এই অবস্থায় তার আবার করে মন্ডপে যাওয়া একেবারেই ঠিক হবে না। কিন্তু সন্ধ্যাবেলা যে মেঘ গান গাইতে আসবে। তাই তাকে দেখার জন্য ছটফট করতে থাকে তার মন আর তার পাশাপাশি উতলা হয়ে আছে নীলও।

অন্যদিকে মেঘ তৈরি হতে থাকে গান গাইতে আসার জন্য। তখন তার বাবা অনিন্দ্য তার সাথে আসার কথা বললে মেঘ তার বাবাকে যেতে বারণ করে দেয়। কারণ সে নিজের লড়াই নিজেই করতে চায়। আর এইবার সে সম্পূর্ণ প্রস্তুত। তাই কেউ আর তার সাথে কিছু করতে পারবে না।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে এক ভদ্রলোক স্টেজে ডেকে নেন জিষ্ণু সেনকে আর এটা শুনেই চমকে যাই নীল। এরপর জিষ্ণু স্টেজে উঠতেই স্টেজ থেকে নেমে যায় নীল আর জিষ্ণুর দিকে তাকিয়ে থাকে। নীলের এমন দৃষ্টি ভালো লাগেনা মেঘের। তবে কি আবার নতুন কোন ঝামেলার সৃষ্টি করবে নীল?

Back to top button