আবার হামলা স্বয়ম্ভুর উপর! গুলির পরে এবার ঘুমের মধ্যেই শেষ করার প্ল্যান, আগামী দিনে রয়েছে দুর্ধর্ষ পর্ব

আবার মৃত্যু মুখে স্বয়ম্ভু! জগদ্ধাত্রী কি পারবে নিজের সিঁথির সিঁদুর রক্ষা করতে?

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটির নাম জগদ্ধাত্রী (Jagaddhatri)। যেদিন থেকে ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে ঠিক সেদিন থেকেই দর্শকদের মনে এক আলাদাই জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় একেবারে অন্যরকম প্লট নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিকের গল্প। টিআরপিতে বর্তমানের চ্যানেল টপার জগদ্ধাত্রী।

জোড়া খুনের তদন্তে জগদ্ধাত্রী

কিছুদিন আগেই স্বয়ম্ভুকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনেছে জগদ্ধাত্রী। সেই নিয়ে চলেছিল এক গভীর রহস্য। এরপর আবার বহুদিন পর একসাথে কাছাকাছি এসেছে তারা। এর মাঝেই তাদের কাঁধে দায়িত্ব দেওয়া হয়েছে এক খুনের তদন্তের। এখন সেই নিয়েই ব্যস্ত স্বয়ম্ভু জগদ্ধাত্রী। তার মাঝে ঘটে গেল চরম বিপত্তি। ফের বিপদের মুখে পতিত হলো স্বয়ম্ভু।

তরোয়াল নিয়ে স্বয়ম্ভুর উপর হামলা

এই ধারাবাহিকের আগামী পর্ব দেখে ঘুম উড়ে যেতে চলেছে দর্শকদের। ধারাবাহিকের পরবর্তী পর্বে দেখানো হবে ঘরের মধ্যে একা ঘুমোচ্ছে স্বয়ম্ভু। এমন সময় হঠাৎ করে সে বুঝতে পারে তার আশেপাশে কেউ একটা রয়েছে। চোখ খুলতেই সে দেখতে পায় একজন তরোয়াল নিয়ে কোপ বসাতে আসছে তার মাথায়।

কিন্তু এক বোরখা জাতীয় কাপড় পড়ে থাকায়, মুখ দেখতে পাওয়া যাচ্ছে না হামলাকারীর। সঙ্গে সঙ্গে সেই দুষ্কৃতির হাত ধরে ফেলে নিজের উপর পড়তে চলা কোপের থেকে সাময়িক রক্ষা পেলেও বেশ চমকে গিয়েছে স্বয়ম্ভু। সে গুনাহাক্ষরেও টের পায়নি তার সাথে এমন কিছু হতে চলেছে।

সয়ম্ভু কি পারবে নিজেকে বাঁচাতে

তার সামনে থাকা প্রতিপক্ষ চেষ্টা করে যাচ্ছে তাকে হারিয়ে স্বয়ম্ভুকে শেষ করে ফেলার। এমন সময় জগদ্ধাত্রী বাইরে থেকে ফোন করে স্বয়ম্ভুকে। কিন্তু সেই ফোন টেবিলের ওপর পরে বাঁচতে থাকে। কী হবে এবার? স্বয়ম্ভু কি পারবে দুষ্কৃতীর মোকাবেলা করতে? নাকি হার মেনে নেবে তার কাছে। জগদ্ধাত্রীর এত লড়াই কি তবে মিথ্যে হয়ে যাবে। জানতে হলে নজর রাখতে হবে জি বাংলার পর্দায় জগদ্ধাত্রী ধারাবাহিকে।

Back to top button