মুখার্জী পরিবারকে অ্যানিভার্সারির ট্রিট দিল স্বয়ম্ভু, গুন্ডাদের হাত থেকে জ্যাসকে বাঁচালো মেনান!

রোজ দর্শকদের নতুন রোমাঞ্চ উপহার দিচ্ছে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব। ধারাবাহিকের নায়িকার অ্যাকশন এবং বুদ্ধিমত্তা এক কথায় অনবদ্য। টলি পাড়ায় সেরা ধারাবাহিকের তকমাটা পেয়েই গিয়েছে জগদ্ধাত্রী। টিআরপিতেও একেবারে শীর্ষে অবস্থান করছে এই মেগা। এই ধারাবাহিককে টেক্কা দেওয়া এখন দুষ্কর হয়ে উঠেছে অন্যান্য প্রতিপক্ষ ধারাবাহিক গুলোর কাছে।

বর্তমানে গল্প অনুযায়ী, বহু দিন ধরে একটু একটু করে অপরাধীদের ধরার সমস্ত প্ল্যান করেছে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী। আর সেই প্ল্যানে তাকে সাহায্য করেছে স্বয়ম্ভু, কৌশিকী সহ তার গোটা টিম। সবকিছুর মাঝে কৌশিকী ভোলেনি জগদ্ধাত্রীদের অ্যানিভার্সারির কথা। নিজের হাতে স্বয়ম্ভুর সাথে তার বিয়ে দিয়েছিল সে। জগদ্ধাত্রী একাধিক বার কাঁকনকে বিপদের হাত থেকে বাঁচিয়েছে তাই তার প্রতি চির কৃতজ্ঞ কৌশিকী মুখার্জী।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, হঠাৎ করেই খাবার টেবিলে এসে রাজনাথ দেখতে পায়, একাধিক রকমের পদ রান্না করা হয়েছে। এত রান্না হঠাৎ আজকে তাদের বাড়িতে কে করল সেটাই বুঝে উঠতে পারে না সে। একে একে সবাইকে জিজ্ঞাসা করলেও কারুর থেকেই সম্মতিসূচক উত্তর পাওয়া যায় না। তখনই তাকে ফোন করে স্বয়ম্ভু আর বলে আজ তার এবং জগদ্ধাত্রী এর প্রথম বিবাহ বার্ষিকী আর সেই উপলক্ষেই একটু আয়োজন করেছে সে। শুনে ভীষণ রেগে যায় রাজনাথ। তারা ভেবে পায় না স্বয়ম্ভুর এত সাহস হলো কি করে।

এরপর ওপর থেকে হন্ততন্ত হয়ে নেমে আসে দেব আর বলে, সর্বনাশ হয়ে গিয়েছে জগদ্ধাত্রীর সমস্ত গয়না চুরি হয়ে গিয়েছে। এটা শুনে অবাক হয়ে যায় প্রত্যেকে। কে কখন কিভাবে এই বাড়িতে ঢুকে এই কাজ করল তার কূল কিনারা পায়না তারা। লক্ষণের কাছে গিয়ে সিসিটিভি ফুটেজ দেখতে চাই গোটা পরিবার। লক্ষণ জানায় সে কাউকে আসতে বা যেতে দেখেনি। বোকা উৎসব এখনো জানে না লক্ষণকে অনেক আগেই হাত করে নিয়েছে কৌশিকী। এদিকে সমস্ত গয়না দিয়ে জগদ্ধাত্রীকে সাজাতে থাকে তার বড় ননদ কৌশিকী মুখার্জী।

কালবোস মামার বাড়িতে ফোন করে কৌশিকি বলে, জগদ্ধাত্রী স্বয়ম্ভুর প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষে একটা ঘর সুন্দর করে সাজাতে হবে ফুল দিয়ে। মামা শুনেই সেই অনুযায়ী কাজ করে ফেলে। এদিকে জগদ্ধাত্রী গাড়ি করে সেখানেই যাওয়ার জন্য বেরিয়ে পড়ে আর তাকে ফলো করে দেবুর পাঠানো গুন্ডারা। জগদ্ধাত্রীর ওপর অ্যাটাক করলেই মেনান এসে সবাইকে গুলি করে মেরে ফেলে। জগদ্ধাত্রীয় কিছু গুন্ডাকে খুব মারধর করে মাটিতে শুইয়ে দেয়। আর বুঝতে পারে তাদেরকে আরো সতর্ক থাকতে হবে।

Back to top button