বিজয়া মাঠানের পর গ্রাম প্রধানের আসনে বসলো সন্ধ্যা! নিজের শ্বশুরের সমস্ত কেলেঙ্কারি ফাঁস করবে সে

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত একটি বেশ জনপ্রিয় একটি ধারাবাহিকে (Bengali Serial) পরিণত হয়েছে সন্ধ্যা তারা (Sandhya Tara)। আর এই মুহূর্তে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। এই ধারাবাহিকের নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্বেষা হাজরা। নায়ক হিসেবে রয়েছেন নবাগত অভিনেতা সৌরজিত ব্যানার্জি। দ্বিতীয় নায়িকা হিসেবে অভিনয় করেছেন অমৃতা দেবনাথ।

সন্ধ্যা তারা ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল দর্শকরা দেখেছিলেন, দুই বোনের মধ্যে এক নিষ্পাপ সম্পর্ক। যে সম্পর্কে রয়েছে অগাধ ভালোবাসা স্নেহ এবং চরম আত্মত্যাগ। কিছুদিনের মধ্যেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছিল এই মেগা। কিন্তু ধীরে ধীরে ধারাবাহিকটির টিআরপি (TRP) অনেকটা পড়ে যাওয়ায় বেশ সংশয়ের মুখে পড়ে এই ধারাবাহিক। সেখান থেকে নিজেদেরকে তুলে ধরতে একের পর এক টুইস্ট আনা হয় এই মেগায়।

এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা। নায়িকা সন্ধার শাশুড়ি মা বিজয়ার স্বামী অন্য আরেকটি সম্পর্কে জড়িত সেটা জানতে পেরে যায় সন্ধ্যা। এরপর সন্ধ্যার স্মৃতিশক্তি লোপ পায়। অন্যদিকে সন্ধ্যার বোন তারার এমন একজনের সাথে বিয়ে হয়ে যায় যে ইতিমধ্যেই বিবাহিত। সব মিলিয়ে গল্প এমন ভাবে বাঁক নেয় যে ধারাবাহিকটির প্রতি দর্শকদের আকর্ষণ অনেকটাই কমে গিয়েছিল। তারা ধারাবাহিকে কিছু নতুনত্ব চাইছিলেন আর সেটা দিতেই নতুন প্লট আনা হলো এই মেগায়।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমোশন ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে সিংহাসনে বসে আছে সন্ধ্যা। তার সামনে জড়ো হয়েছে গোটা গ্রাম। বিজয়া তার বৌমাকে বরণ ডালা দিয়ে বরণ করে নিচ্ছে। সবাই ভীষণ খুশি কারণ এবার থেকে গ্রামের সমস্ত দায়িত্ব নেবে সন্ধ্যা। সে হবে গ্রামের প্রধান। সন্ধ্যার ব্যবহার তার বুদ্ধি, খাটার ক্ষমতা সবকিছুই তাকে এই পদের যোগ্য করে তুলেছে।

কিন্তু এটা কিছুতেই মেনে নিতে পারেনা বিজয়ার স্বামী অর্থাৎ সন্ধ্যার শ্বশুরমশাই। সে বিজয়ের হাত থেকে বরণ ডালাটা ছিনিয়ে নেয় আর বলে, সে থাকতে অন্য কেউ গ্রাম প্রধান হতে পারে না। সেই গ্রাম প্রধান হবে। এটা শুনে সন্ধ্যা বলে ওঠে, গ্রামের মানুষের টাকা মেরে এখন গ্রাম প্রধান হবে? সে কথা দেয় একা হাতে সব সামলাবে সে। তার শশুর মশাই এর চিটিং বাজি ধরবে, ঘরে ঘরে টয়লেট বানাবে মানুষের সেবা করবে। শুনে ভয় পেয়ে যায় শ্বশুরমশাই।:

Back to top button