ফুলকির ফেরানো আংটি জোর করে তার হাতেই পড়ালো রোহিত! শালিনীর সামনেই ফুলকিকে আপন করলো সে! 

সহ্যের শিবা পেরিয়ে গেলে আর মানুষ সেখানে পড়ে থাকতে পারে না। প্রতিটি মানুষ একটি নিশ্চয়তা চায়। অনিশ্চিত জীবন কাটাতে কারো ভালো লাগে না আর এই মুহূর্তে সেই অনিশ্চিত জীবন থেকেই বেরিয়ে আসতে চাইছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ এর নায়িকা (Phulki)। ধারাবাহিকের নবাগত নায়িকা একদম শুরু থেকেই মন কেড়ে নিয়েছে দর্শকম মহলের। বর্তমানে টিআরপি (TRP) তালিকার দ্বিতীয় স্থানে অবস্থান করছে এই ধারাবাহিক।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, ফুলকি আর রোহিতকে কিছুতেই শান্তিতে থাকতে না দেওয়ার পরিকল্পনা নিয়েছে প্রাক্তন স্ত্রী শালিনী। প্রতি মুহূর্তে সে নানারকম ভাবে ফুলকির ক্ষতি করার চেষ্টা করে। এদিকে রোহিত শালিনীর প্রতি অনেকটাই দুর্বল। তাই মন থেকে এখনো অবধি কোন সিদ্ধান্তে উপনীত হতে পারেনি। এতদিন ফুলকি সেটা বুঝবে না কিন্তু যখন থেকে সে বুঝতে পেরেছে তখন থেকেই এই অনিশ্চিত জীবন থেকে মুক্তি পেতে চাইছে সে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, বেশ ধুমধাম করে পালন করা হচ্ছে ভালেন্টাইন্স ডের অনুষ্ঠান। প্রথমে তাদের প্রত্যেক কাপলকে কাগজের উপর নাচ করতে বলা হয়েছে। যদি কারোর পা কাগজের বাইরে বেরিয়ে যায় তাহলেই তাকে খেলা থেকে বের করে দেওয়া হবে। দেখা যায় একে একে প্রত্যেকেই হেরে গিয়েছে শুধু বাকি রয়েছে রুদ্র আর রোহিত তখন কিছুটা ইচ্ছে করে ফুলকি হেরে যায়। আর সেই খেলায় জিতে যায় রুদ্র। এই সবটাই দূর থেকে বুঝতে পারে লাবণ্য আর পারমিতা।

তারা বুঝতে পারে ফুলকি আগে যেভাবে রোহিতকে নিজের দিকে টানতো আর সব সময় নিজের কাছে রাখার চেষ্টা করত সেই ইচ্ছেটা কেমন যেন তার মন থেকে চলে গিয়েছে। এখন সবেতেই কেমন গা ছাড়া ভাব। এরপর শুরু হয় পরের খেলা। সেখানে প্রতি কাপলের একজন অপরজনকে কিছু একটা বলবে তা গান গেয়ে শোনাবে। সেখানে সবাই সবার জন্য কিছু না কিছু করে। এরপর যেই শালিনী রোহিতকে কিছু বলতে বলে তখন ফুলকি রোহিতকে নিয়ে ঘরে চলে যায়।

ঘরে গিয়ে ফুলকি রোহিতে দেওয়া আংটিটা খুলে তার হাতে ধরিয়ে দিয়ে বলে আজ থেকে সে মুক্ত। বাইরে থেকে সবটাই আড়ি পেতে শুনতে থাকে শালিনী কিন্তু সেটা দেখে ফেলে অরুনা। দু চার কথা শোনানোয় শালিনী রেগে নিচে চলে যায়। এরপর তারা ঘরে আসে আর তাকে রোহিত চিৎকার চেঁচামেচি করছে ফুলকির ওপর। কারণ ফুল কি চায় রোহিত শালিনীকে বিয়ে করুক। তখন অরুনা বলে, তো ফুলকিকে ভালবাসে ও কেন আমি শালিনীকে বিয়ে করবে? অন্যদিকে রোহিত দোটানায় পড়ে যায়। কোন একজনকে কিছুতেই বেছে নিতে পারে না সে।

Back to top button