রোহিতকে ছিনিয়ে নিতে নতুন ফন্দি আঁটলো শালিনী! ফুলকির জীবনে নতুন ঝড় বয়ে আনলো সে

এই মুহূর্তে দাঁড়িয়ে জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘ফুলকি’ (Phulki)। গত বছরের জুন মাস থেকে দর্শকদের পরিবারের সদস্য হয়ে উঠেছে এই মেগার প্রত্যেকটি চরিত্র। ধারাবাহিকের নবাগত নায়িকা মন জয় করে দিয়েছে ভক্তদের। দারুন জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকের এই জুটি।

বর্তমানে টেলিভিশনের পর্দায় টিকে থাকার লড়াইয়ে বেশ খানিকটা এগিয়ে রয়েছে এই ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকার দ্বিতীয় এবং তৃতীয় এই দুইয়ের মধ্যে একটি স্থান প্রতি সপ্তাহে দখল করে এই ধারাবাহিক। শুরু হওয়ার পর থেকে কখনো পিছিয়ে পড়তে দেখা যায়নি ফুলকিকে। এই মুহূর্তে জি বাংলার জগদ্ধাত্রীকে (Jagaddhatri) রীতিমতো টক্কর দিচ্ছে এই মেগা।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, প্রতি মুহূর্তে বিভিন্ন রকম ভাবে রোহিত এবং ফুলকির জীবনে সমস্যার সৃষ্টি করেই চলেছে তাদের শত্রুরা। আর এই মুহূর্তে দাঁড়িয়ে তাদের জীবনের সবথেকে বড় শত্রু হলো রোহিতের নিজের জামাইবাবু রুদ্র এবং তার প্রাক্তন স্ত্রী শালিনী। সে কিছুতেই ফুলকিকে সহ্য করতে পারে না রহিতের সাথে।

অন্যদিকে শালিনী আবারো রোহিতের জীবনে ফিরে আসতে চায়। সে খুব ভালো করেই জানে ফুল কি থাকলে সেটা সম্ভব নয়। তাই ফুলকিকে রোহিতের জীবন থেকে অনেকবার সরিয়ে ফেলার চেষ্টা করেছে সে কিন্তু প্রত্যেকবার বিফল হয়েছে। সম্প্রতি একটি পারিবারিক পিকনিকে একসাথে আনন্দ করতে যায় তারা আর সেখানে আবারো শালিনী চেষ্টা করে রোহিতকে বুঝিয়ে নিজের দিকে টেনে আনার।

কিন্তু রোহিত জ্বালিয়ে দেয় যে সে ফুলকিকে ত্যাগ করতে পারবে না আর এটা শুনে ভীষণ খুশি হয়ে যায় ফুলকি। শালীর এই উত্তরটার জন্য প্রস্তুত ছিল না। এইবার ফুলকির উপর তার রাগ আরো দ্বিগুণ হয়ে যায়। সে এতটাই বিরক্ত হয়ে ওঠে যে ফুলকিকে পৃথিবী থেকে সরিয়ে দিতেও আর দুবার ভাববে না শালিনী। অর্থাৎ বোঝাই যাচ্ছে এইবার ফুলকির জীবনে এক চরম অন্ধকার নেমে আসতে চলেছে আর সেটা ঘটাতে চলেছে শালিনী।

Back to top button