‘সোনা তোর যমজ বোন’, এতটুকু মেয়ে রুপার জীবনে এতো ঝড়, কষ্টের মধ্যে তার উপস্থিত বুদ্ধি দেখে চোখে জল ধরে রাখতে পারছে না দর্শক

স্টার জলসায় বর্তমানে সব থেকে জনপ্রিয় ধারাবাহিকটি হলো অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর অভিনয় প্রতিদিন নতুন ভাবে মুগ্ধ করছে দর্শকদের। তবে এই মুহূর্তে যে খুদে অভিনেত্রী ধারাবাহিক থেকে প্রতি সপ্তাহে টিআরপিতে শীর্ষস্থানে উত্থাপন করছে সে হলো রুপা।

এই মুহূর্তে ধারাবাহিকের নায়ক সূর্যের সাথে নায়িকা দীপার বিস্তর দূরত্ব তৈরি হয়েছে। এই দূরত্ব মেটানোর ক্ষমতা লাবণ্য সেনগুপ্তরও নেই। এই দূরত্বের জন্য দায়ী একাধিক ভুল বোঝাবুঝি এবং মান-অভিমান। যার দরুন প্রতিদিন সূর্যের কাছে অপমানিত হতে হয় দীপাকে। সবাই মিলে সূর্যকে বোঝালেও বুঝতে চায় না সে।

এখন ধারাবাহিকে চলছে রুপার ট্র্যাক। এদিনের পর্বে রুপার অবস্থা দেখে চোখে জল ধরে রাখতে পারেননি দর্শকম মহল। একটার পর একটা পাথরে চাপা পড়ছে রুপার মন। এই দিনের পর্বে দেখানো হয় দীপাকে কিছু না বলেই সেনগুপ্ত বাড়িতে চলে এসেছে রুপা। সেখানে লাবণ্য সেনগুপ্তকে সোনার সম্পর্কে জিজ্ঞাসা করতে থাকে সে। এদিকে রুপাকে না দেখতে পেয়ে দীপাও চলে আসে সেনগুপ্ত বাড়িতে।

সেখানে রূপাকে দেখে রেগে যায় দীপা। কিন্তু রুপা নাছোড়বান্দা। সে জিজ্ঞাসা করতে থাকে সোনা কে? কেন হিংসে কুটির সঙ্গে আমার এত মিল? হিংসে কুটি কাঁদলে আমার কেন কষ্ট হয়? ও আনন্দ পেলে আমার কেন ভালো লাগে? ওর শরীর খারাপ করলে আমারও কেন শরীর খারাপ করে? আমার মনে হয় ও আমার বন্ধুর থেকেও বেশি কিছু। দীপার কাছে ক্রমাগত জেদ করতে থাকে রুপা। অবশেষে বাধ্য হয়ে দীপা রুপাকে জানিয়ে দেয় সোনা তার জমজ বোন।

রুপার কাছে নিমিষে সমস্তটা পরিষ্কার হয়ে যায়। সে বুঝতে পারে কেন তার জন্মের তারিখ সাল সবকিছু সঙ্গে সোনার জন্মের তারিখ সাল মিলে গেছে। জানা মাত্রই হিংসে কুটিকে সবটা জানাতে যায় রুপা, কিন্তু বাধা দেয় দীপা আর লাবণ্য সেনগুপ্ত। রুপার মনের বর্তমান অবস্থা সত্যি দুর্বিষহ। এইটুকুনি একটা বাচ্চা মেয়ের জীবনে আসছে একের পর এক ঝড়। এটুকু বয়সেই কত বড় হয়ে গেছে রুপা। প্রতিদিন প্রতিটা মুহূর্ত সবকিছু দেখে শুনে অভাব সহ্য করে সময়ের চাইতে অনেকটাই বড় হয়ে গেছে সে। রুপার কষ্ট সত্যি শব্দ দিয়ে ব্যাখ্যা করা যায় না। বাবা থেকেও তাকে বাবা বলতে পারেনা রুপা। জমজ বোন হওয়া সত্ত্বেও একসাথে থাকতে পারেনা তারা। রুপার যন্ত্রণায় কষ্টে ভরে গেলো ভক্তদের মন।

Back to top button