জমজমাট পর্ব অবশেষে  সফল হতে চলেছে গিনির মাস্টার প্ল্যান! গিনির ফাঁদে পা দিচ্ছে রূপ,মুখোশ খুলবে ময়ূরীর!  

এই সময় জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অতি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। ধারাবাহিকে নায়িকা চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী এবং খলনায়িকা হিসেবে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, আগের থেকে অনেকটা সুস্থ হয়ে উঠেছে মেঘ। মেঘের অসুস্থ থাকাকালীন ঠাকুরের কাছে গিয়ে প্রার্থনা করে পূজো দিয়ে সেই ফুলও নিয়ে এসেছিল নীল। একটু সুস্থ হতেই নীলকেই দেখতে চায় মেঘ।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, সব কাজ শুরু হয়ে গেছে গিনির কথা মত। রূপ চলে এসেছে দিব্যেন্দুর বাড়ি। এসেই মদ হাতে মেয়ের খোঁজ করতে শুরু করে দিয়েছে সে। তারপর গোটা বাড়ি ঘুরে দেখতে দেখতে হঠাৎ একটা তালা বন্ধ ঘর দেখে সন্দেহ হয় তার।

তাদের করা প্ল্যানে যাতে কোনো রকম বাধা না পরে তার জন্য অত্যন্ত শান্তভাবে পুরো বিষয়টাকে সামলায় দিব্যেন্দু। ঘরে একটা মিষ্টি গন্ধ পেয়ে বেশ সন্দেহ জাগে রূপের মনে। কিন্তু সেই সব কিছুকেই যুক্তি দিয়ে বুঝিয়ে রূপকে বের করে দিব্যেন্দু।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, হঠাৎ করেই অনিন্দ্য মেঘের ঘরে চলে আসে আর নীলকে দেখে ফেলে অন্যদিকে রূপ অস্তে অস্তে নিজের করা সমস্ত অন্যায়গুলো গর্বের সাথে বলতে থাকে। অন্যদিকে সব রেকর্ড করতে থাকে গিনি।

Back to top button