গিনির সামনে নেশার ঘোরে ময়ূরীর পর্দা ফাঁস করল রূপ, আজ সব সত্যের মুখোমুখি গিনি

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে এই মেগা।

ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্প অনুযায়ী সেই শুরু থেকে নিজের ছোট বোন আর তার ধারাবাহিকের নায়িকা মেঘের সর্বনাশ চেয়ে এসেছে তার নিজের দিদি ময়ূরী। বিয়ের আগেও মেঘকে শান্তিতে থাকতে দেয়নি সে। আর বিয়ের পরের ঘটনা তো দর্শকদের জানা। মিথ্যে অপবাদে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে ছেড়েছে ময়ূরী।

এই সব কিছুতে ময়ূরীর সাথে ছিল ধারাবাহিকের নায়ক এবং মেঘের বর নীল এর দুই বোন গিনি আর মিনি। তাদের দুজনকে ব্যবহার করে ময়ূরীর অনেক কাজ হাসিল করে নিয়েছে। আর তারাও বোকার মত ময়ূরীকে ভগবানের মতন পুজো করে গিয়েছে। তবে ধীরে ধীরে এই ভগবানই শয়তান প্রতিপন্ন হচ্ছে তাদের কাছে।

একে একে গিনি এবং মিনি দুজনের কাছেই ময়ূরীর আসল চেহারা ফাঁস হলো এই দিনের পর্বে। রূপের ব্যাপারে আরো একবার খোঁজ নিতে যখন মিনি ময়ূরীকে ফোন করে তখন ময়ূরী মিনিকে এমন ভাবেই সব কথা বলে, যাতে করে মিনির মনে হয় ময়ূরী এবার নিজের পিঠ বাঁচাতে সমস্ত কথা থেকে পিছিয়ে আসছে।

অন্যদিকে নেশার ঘোরে গিনির সামনে সমস্ত সত্যি উগরে দিল রূপ। রুপ বলে, “ময়ূরী আমাকে সাহায্য করেছে মেঘকে বিপদে ফেলতে। সেদিনকার সবকিছুই প্ল্যান ছিল। আর সবকিছুর পিছনে ছিল ময়ূরী। এইজন্যেই আমার ময়ূরীকে এত ভালো লাগে।” ময়ূরীর আসল রূপটা সামনে চলে আসায় বাক্যহারা হয়ে পড়ে গিনি। গিনি কি পারবে নিজের দাদার এত বড় সর্বনাশ হওয়ার হাত থেকে তাকে রক্ষা করতে?

Back to top button