বাড়িতে এবার ইচ্ছে করে গিনিকে অপদস্ত করছে রূপ! অবশেষে মেঘের কথা বুঝতে পারছে গিনি

এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলের অন্যতম একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। টিআরপিতে তেমন ভালো ফল করতে না পারলেও দর্শকদের চর্চায় সবসময় থাকে এই ধারাবাহিক। এই সিরিয়ালে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। বর্তমানে বেশ জমে উঠেছে এই ধারাবাহিকের গল্প।

এ দিনের পর্বে দেখা যায় অদ্ভুত আচরণ করতে করতে বাড়িতে ঢুকছে নেশাগ্রস্ত নীল। সে এত পরিমাণে নেশা করেছে যে ঠিকঠাক মত নিজের পায়ে দাঁড়াতে অব্দি পারছে না। বাড়ি ভর্তি লোকজনের সামনে গিনির সামনে সে বলতে থাকে, ড্যাডের জন্য এই বিয়েটা তাকে বাধ্য হয়ে করতে হয়েছে। নইলে ওই রকম আনস্মার্ট একটা মেয়েকে সে কখনো বিয়ে করতো না।

সবার সামনে গিনিকে ছোট করে রূপ। রূপের মা তাকে টানতে টানতে ঘরে নিয়ে চলে যায়। ঘরে গিয়ে রূপকে বোঝায় যদি সে এমন করতে থাকে তাহলে বাবার সমস্ত সম্পত্তি থেকে বঞ্চিত হতে হবে তাকে। এসব শুনে রূপ আরো রেগে যায় এবং নিজের বাবার নামেই যা নয় তাই বলতে থাকে। শালিনী রূপকে বুঝিয়ে সাজিয়ে স্নান করে রেডি হয়ে নিতে বলে।

আরো পড়ুন: সুদীপার ভরা সংসার নিয়ে আবার টিআরপি তালিকায় রাজ, সন্ধ্যার পয়েন্টে আজ ফুলকি দিশেহারা!

অন্যদিকে পাড়া প্রতিবেশীরা বলাবলি করতে থাকে, একজন নয় অনেক জন মেয়ে বন্ধু আছে রূপের। তার উপর দেবযানীর সঙ্গে যা সমস্ত ঘটলো তা তো চোখেই দেখা যায় না। এসব শুনে এবং রুপের ব্যবহারে অত্যন্ত কষ্ট পেয়ে ঘরে গিয়ে কান্নাকাটি করতে থাকে গিনি। কিন্তু বাড়িতে ফোন করে এসব কিছু বলার সাহস পায় না সে। গিনি নিজেকে মিথ্যা সান্ত্বনা দিতে থাকে সে ভাবতে থাকে ময়ূরীর দি বলেছে রূপ ভালো ছেলে, তার মানে নিশ্চয়ই ভালো ছেলে।

ধারাবাহিকির আগামী পর্বে দেখা যাবে, গিনির হাতে ভাত কাপড়ের থালা তুলে দেওয়ার সময় ইচ্ছে করে হাত থেকে ফেলে দেয় রূপ। আর তারপরেই গিনির দিকে রাগান্বিত দৃষ্টিতে তাকিয়ে গিনিকে ইউজলেস বলে সে। রূপের এই রূপ দেখে অবাক গিনি। অন্যদিকে দেখা যায় মেঘ জিষ্ণুকে বলে, খুব তাড়াতাড়ি সব শেষ হয়ে যেতে চলেছে তখন জিষ্ণু তাকে জিজ্ঞাসা করে নীল আর মেঘের মধ্যে কি ঢুকে পড়ছে সে?

Back to top button