Icche Putul: সম্পত্তির অর্ধেকটা দিতে হবে রূপকে, তবেই গিনির কাছে থাকবে সে! গিনিকে মানসিক টর্চার রূপের

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। টিআরপি তেমন ভালো না হলেও দর্শকদের চর্চায় সবসময় থাকে এই ধারাবাহিক।

এদিনের পর্বে দেখা যায় মেঘের সাফল্যে ভীষণ খুশি জিষ্ণু। সে এই সময়টাকে সেলিব্রেট করার জন্য মেঘকে একটি ফুলের তোড়া গিফট করবে বলে সেটা কিনতে যায় আর এমন সময়, অসাবধানতাবশত মেঘের সাথে ধাক্কা লাগে গিনির। সেখানেই মেঘ বুঝতে পারে গিনি ভালো নেই।

গিনির ঘাড়ে গলায় অজস্র ক্ষতচিহ্ন, হাতে ব্যথা, আর মেকআপ দিয়ে ক্ষত লোকানোর ব্যর্থ চেষ্টা এই সব কিছুই চোখে পড়ে মেঘের এছাড়াও আরও একটি অদ্ভুত জিনিস ঘটে তার সাথে। যে গিনি মেঘকে এতদিন শুধুমাত্র অপমান করে এসেছে সেই মেয়েটাই আজ মেঘের গান, পড়াশোনার খোঁজ নিল।

বাড়ি ফিরে গিনির কথায় ভাবতে থাকে মেঘ। বিয়ের দুদিনের মধ্যেই রূপ নিজের দাঁত নখ বের করে দিয়েছে, এটা দেখে গিনির জন্য বেশ খারাপ লাগে তার। এরপর সে নিজের বাবাকে ১০ হাজার টাকা নেওয়ার কারণ জানায়। মেঘের এমন সিদ্ধান্তে ভীষণ খুশি হয় অনিন্দ্য।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে রূপ গিনিকে বলছে, “আমার বাবার যত সম্পত্তি আছে তার অর্ধেক আমার নামে লিখে দেওয়ার জন্য বাবাকে রাজি করাতে হবে। যদি সেটা তুমি করতে পারো তাহলে আমি আর অন্য কারোর দিকে তাকাবো না।” এই শুনে অবাক হয়ে রূপের দিকে তাকিয়ে থাকে গিনি।

Back to top button