দেবের দোলনায় দোল খাচ্ছে সৌমি! এসব কাণ্ড দেখে রেগে আগুন রুক্মিণী?

ছোটপর্দা থেকে উত্থান। কিন্তু হঠাৎ করেই বড়পর্দায় অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। হঠাৎ করে বলাটা ভুল, বহুদিন আগে থেকেই তিনি নজরে ছিলেন খ্যাতনামা সব পরিচালকদের। তার নজর কারা অভিনয় প্রাণবন্ত ব্যবহার এবং অসাধারণ সৌন্দর্য তাকে সিনেমার নায়িকা করার যোগ্য করে তুলেছে।

তবে শুরুতেই যে তিনি মহানায়ক দেবের সাথে তার নায়িকা হিসেবে ডেবিউ ও করবেন সেটা সত্যি ভাগ্যের ব্যাপার। দেবের ছবি প্রধান-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai) সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দেবের ছবিতে অফার পান সৌমিতৃষা।

এখন সিনেমার শুটিংয়ের জন্য গোটা টিম রয়েছে উত্তরবঙ্গে। সেখানেই চলছে জোরকদমে এই ছবির শ্যুটিং। শ্যুটিং স্পট থেকে মাঝে মাঝেই ছবি পোস্ট করছেন অভিনেত্রী। কখনো শাড়ি পরে পাহাড়ে বসে, কখনো আবার রাস্তার মাঝে বৃষ্টিতে নানা রকম ভাবেই ফটো ভিডিওর মধ্যে দিয়ে তিনি বুঝিয়ে দিচ্ছেন বেশ ভালোভাবেই শুটিং চলছে তার।

শুটিংয়ের অনেক ফটো ভিডিওই দর্শকরা আগে দেখেছেন। সম্প্রতি দর্শকদের সামনে এসেছে আরো একটি ভিডিও এবং সেটি নিয়ে বেশ চর্চা চলছে দর্শক মহলে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী বসে আছেন দোলনায় আর সেই দোলনায় দোল দিচ্ছে স্বয়ং অভিনেতা দেব। এই পুরো ঘটনাটাই একটা শুটিংয়ের পার্ট।

তাহলে অবশেষে খুব সফলভাবে এই স্বপ্ন পূরণ হলো অভিনেত্রীর। সেই ছোট থেকেই দেবের সিনেমা দেখার পর তার নায়িকার জায়গায় নিজেকে কল্পনা করতেন তিনি। স্বপ্ন যে কোনদিন এমন ভাবে পূরণ হবে সেটা ভাবতেও পারেননি সৌমি। এই ভিডিওটি দেখে অনেক দর্শকই মজা করে বলছেন সৌমির প্রতি বেশ চটেছেন রুক্মিণী। তবে বলা বাহুল্য সৌমিতৃষাকে বেছে নেওয়ার পিছনে একটি বড় অবদান কিন্তু রুক্মিণীর। এবার শুধু সিনেমাটা প্রকাশ পাওয়ার পালা।

Back to top button