গিন্নির সামনেই মদ খেয়ে মাতলামি রূপের! ‘আমি বিয়ে করতে চাইনি’ বলেই দিল সে!

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের অন্যতম একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এই সিরিয়ালে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। বর্তমানে বেশ জমে উঠেছে এই ধারাবাহিকের গল্প। দর্শকদের চর্চায় সবসময় থাকে এই ধারাবাহিক।

এদিনের পর্বে দেখা যায় মিনি আর লাল ভাত পরের দিন সকালবেলা গিনির শশুরবাড়ি যাওয়ার কথা বললে পাশ থেকে গিনিকে বারণ করে তার শাশুড়ি মা। গিনি কি বলবে কিছুই ভেবে পায় না তখন তার হাত থেকে ফোনটা নিয়ে নিজেই গিনির মাকে শালিনী জানায় ভাত কাপড়ে মেয়ের বাড়ির কাউকে আসতে নেই এটাই নাকি তাদের নিয়ম। ফোন রাখার পর মিনি ভাবতে থাকে রূপের মা কিভাবে জানল যে মিনি আর লাল তাদের বাড়ি যাওয়ার কথা বলছে? তার বুঝতে বাকি রইলো না ফোনটা স্পিকারে ছিল আর সব কথাই শুনছিলেন তিনি।

অন্যদিকে ডিভোর্সের ফাইনাল ডেট জানতে পারে নীল এবং মেঘ। এটা জানার পর নীলের মা ভীষণ খুশি হয়। সে নীলকে বলে এতদিনে ওই মেয়ের কালো ছায়া এই বাড়ি থেকে সরবে। অন্যদিকে মেঘ খুব কষ্ট পেতে থাকে। সে তার বাবাকে জড়িয়ে ধরে বলে, “আমি যদি দুর্বল হয়ে পড়ি তুমি আমাকে যেতে দিও না শক্ত করে আটকে রেখো।”

সকাল হয়ে যাওয়ার পরেও বাড়ি ফেরেনি রূপ। শালিনী রূপকে বারবার ফোন করতে থাকে। কিন্তু রূপ তার আরেক গার্লফ্রেন্ডের সঙ্গে মজা করতে ব্যস্ত। অবশেষে তাকে বাড়ি আসার জন্য রাজি করায় রূপের মা। আর অন্যদিকে গিনি জানতে পারে রূপ প্রায় প্রত্যেক দিনই নাইট ক্লাবে যায়। রূপকে না দেখতে পেয়ে গিনিও ভাবতে থাকে তাহলে কি সারারাত বাড়ি ফেরেনি সে?

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মদ খেয়ে বাড়ি ফিরে চেঁচামেচি শুরু করে দিয়েছে রূপ। বাড়ি ভর্তি সবার সামনে রূপ বলে সে বিয়ে করতে চায়নি। এই শুনে অবাক হয়ে যায় গিনি। অন্যদিকে মেঘ নীলকে বলে তার খুব কষ্ট হচ্ছে তখন নীল মেঘকে আবার সবকিছু ঠিক করে নেওয়ার কথা বলে। তবে কি সব ঠিক হয়ে যাবে তাদের মধ্যে?

Back to top button