শালিনীর হাত ছাড়িয়ে ফুলকিকেই কাছে টেনে নিল রোহিত! নতুন প্রোমো দেখে খুশি ভক্তরা

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki)। এই মুহূর্তে বেশ জমে উঠেছে ধারাবাহিকের বর্তমান প্লট। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু এবং নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে নবাগত অভিনেত্রী দিব্যানী মন্ডলকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, রোহিতের প্রাক্তান স্ত্রী শালীনি হঠাৎ করেই ফিরে এসেছে রোহিতের জীবনে। সে রুদ্রর সাথে হাত মিলিয়ে রোহিত আর ফুলকিকে আলাদা করতে ফুলকিকে এক চরম বিপদের মধ্যে ঠেলে দেয়।

শালীনি ফুলকিকে সহ্য করতে পারে না যার দরুন সে ইচ্ছে করে ফুলকিকে মেরে ফেলার চেষ্টা করে। না বললেও ফুলকি গুরুতর চোট পায়। ফুলকির অবস্থা এতটাই খারাপ হয় যে, তার জীবন নিয়ে টানাটানি পড়ে যায়। কিন্তু খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে ফুলকি। এবার তারই আভাস মিলল।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যায়, রোহিত এক জায়গায় দাঁড়িয়ে রয়েছে, তার পাশে শালীনি এসে তার হাতের ওপর হাত রাখে এবং বলে, সে যেন ফুলকিকে ছেড়ে আবার তার সাথে নতুন করে জীবন শুরু করে।

অন্যদিকে ফুলকি খাবার সাজিয়ে প্রদীপ জ্বালাতে জ্বালাতে রোহিতকে ডাকে। এসব কিসের জন্য করছে ফুলকি সে কথা জিজ্ঞাসা করায় ফুলকি বলে “দাদা অনেকদিন হলো আমাদের ছেড়ে চলে গেছে, আর ভূত চতুর্দশীর দিনই চলে যাওয়া মানুষেরা ফিরে আসে, তাইতো চোদ্দ প্রদীপ।” এসব দেখে ফুলকির প্রতি রোহিতের কৃতজ্ঞতার শেষ থাকেনা।

Back to top button