সব ভুলে কাছাকাছি এলো রোহিত ফুলকি, এদিকে নিজের মনের কথাটা পারমিতাকে বলে দিলো অংশুমান!

এই মুহূর্তে জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হচ্ছে ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের নবাগত নায়িকার অভিনয় সম্প্রচারের পর থেকেই মন কেড়ে নিয়েছে ভক্তদের। প্রত্যেক সপ্তাহে ধারাবাহিকের টিআরপি একেবারে নজর কাড়ছে ভক্তদের। চলতি সপ্তাহে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, রুদ্রর কথা শুনে ফুলকিকে ভুল বুঝে নিজেকে এবং ফুলকিকে অনেক বড় বিপদের মধ্যে ফেলে দেয় রোহিত। কিন্তু ফুলকি বুদ্ধি এবং ধৈর্য দিয়ে সেই বিপদ কাটিয়ে রোহিতকে সাথে নিয়ে সেখান থেকে বেরিয়ে আসে। এরপর হসপিটালেও রোহিতের সেবা সুশ্রূষা করতে পিছপা হয়নি ফুলকি। এইসবের মধ্যে দিয়ে রোহিত তার নিজের ভুল বুঝতে পারে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, অনেক বড় একটা পার্টি হচ্ছে রোহিতের বাড়িতে। প্রত্যেককে নিমন্ত্রণ করা হয়েছে এই পার্টিতে। রুদ্র শালিনী প্রত্যেকেই রয়েছে এখানে। সবার মন খুশিতে ভরে গিয়েছে কারণ রোহিত ফুলকি ভালোভাবে বাড়ি ফিরে এসেছে। সবার উপস্থিতিতে তমাল ঈশিতাকে খুশি করতে একটা কান্ড করে বসে। সে ঈশিতার জন্য একটা হীরের আংটি নিয়ে আসে। রুদ্র বারবার ঈশিতাকে বলে তারা যেন কোনরকম গন্ডগোল না করে কারণ এই মুহূর্তে সবার নজর তাদের দিকে।

রুদ্রর কথা মত ভালো মেয়ে হয়ে হাসিমুখে তোমাদের হাত থেকে সেই হীরের আংটিটা পরে নেয় ঈশিতা। তমাল অনেক কষ্ট করে নিজের ইনকামের টাকা থেকে এটা তাকে কিনে দিয়েছে কিন্তু ঈশিতার কাছে এটার কোনো ভ্যালু নেই। আংটিটার সাইজ ছোট দেখে বাঁকা চোখে তাকায় সে। এরপর একটু দূরে গিয়ে সেই আংটিটা খুলে ফেলে দেয় যেটা তমাল এবং ফুলকি দুজনেই লক্ষ্য করে। ফুলকি তোমাকে বলে সে যেন কষ্ট না পায়, একদিন ঈশিতা ঠিক তার ভালোবাসা বুঝবে।

এরপর রোহিত ফুলকিকে নিজের কাছে ডাকে। রোহিত ফুলকির জন্য একটা আংটি এনেছে। আর সেটা সবার সামনে তাকে পরিয়ে দেয় রোহিত। শালিনী ভেবেছিল এই আংটিটা তার জন্য এনেছে রহিত। কিন্তু এমন কিছু নয় দেখে বেশ রাগ হয় তার। এরপর ফুলকিকে নিয়ে একসাথে নাচ করতে থাকে রোহিত। এই সন্ধ্যেটা ফুলকির কাছে ছিল একটা সুন্দর স্বপ্নের মতন। পারমিতার দিকে তাকিয়ে অংশুমান মুচকি মুচকি হাসতে থাকে। ফুলকি সবটাই দেখে। সে তার দাদার কাছে গিয়ে বলে, এইবার মনের কথাটা বলেই ফেলা ভালো। এই বলে পারমিতাকে ফুলকি নিয়ে আসে অংশুমানের সামনে কিন্তু অংশুমান কিছুই বলে উঠতে পারে না। তবে ফুলকি জানে ভগবান চাইলে একদিন তারা দুজন ঠিক মিলবে।

Back to top button