মন্দিরে শিবরাত্রি পালন করতে এসে অবাক হল ফুলকি! আরতি শেষ করতেই তার সামনে এসে দাঁড়ালো রোহিত

এখন জি বাংলার (Zee Bangla) প্রায় প্রত্যেকটি ধারাবাহিক স্লট লিড করছে। এই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জায়গা দখল করেছে ‘ফুলকি’ (Phulki)। সেই শুরু থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচে নিজের নাম লিখিয়ে নিয়েছে এই ধারাবাহিক। এই মেগার নবাগত নায়িকা দর্শকদের মধ্যে সারা ফেলে দিয়েছে। তার প্রাণোচ্ছল অভিনয় দাগ কেটেছে হাজারো ভক্তদের মনে।

আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় একেবারে অন্যরকম একটা গল্প নিয়ে শুরু হয় এই ধারাবাহিকের পথ চলা। এই ধারাবাহিকের অন্যতম প্রধান বিষয় হল বক্সিং। এখানে নায়ক একজন বক্সার। যদিও এক ভয়ঙ্কর ঘটনার পর সে বক্সিং ছেড়ে দেয়। কিন্তু নায়িকা এই বিষয়ে অত্যন্ত পটু। তাকে আরও বেশি দক্ষ করে তোলায় নায়কের বর্তমান লক্ষ্য হয়ে উঠেছে। ধারাবাহিকের শুরুতেই একই সুতোয় বাধা পড়ে নায়ক নায়িকা।

এর মাঝেই ঘটে গিয়েছে অনেক ঘটনা। অনেক বাধা বিতরকের মধ্যে দিয়ে যেতে হয়েছে নায়ক নায়িকাকে। মাঝে নায়কের জীবনে এসে হাজির হয়েছে তার প্রাক্তন স্ত্রী শালিনী। এরপর নায়কের মনে এক দোটানা সৃষ্টি হয় আর সেখান থেকে তাকে মুক্তি দিতেই নায়িকা ফুলকি রোহিতকে ডিভোর্স দেওয়ার পরিকল্পনা করে। যদিও সেটা পরবর্তীতে সফল হয়নি। কারণ তাদের মধ্যে থাকা ভালবাসা তাদেরকে আলাদা হতে দেয়নি।

এখন শিবরাত্রির জন্য প্রত্যেকটি ধারাবাহিকেই নায়িকাদেরকে তাদের স্বামীর জন্য শিবরাত্রি পালন করতে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকেও তার অন্যথা হলো না। ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, রোহিতের মঙ্গল কামনায় শিবরাত্রির ব্রত রাখে ফুলকি। সারাদিন উপোস করে মন্দিরে যায় শিবের মাথায় জল ঢালতে এবং নিজের স্যারের আরো উন্নতি কামনা করতে। আর সেখানেই এক অদ্ভুত কান্ড ঘটে তার সঙ্গে।

আরো পড়ুন: আপনি কি জানেন বয়সে ছোট ছেলেকে কেন বেছে নিলেন সোহিনী? নিজেই সেই কথা জানালে অভিনেত্রী

ফুলকি নিজের দুই হাতে দুটো জ্বলন্ত প্রদীপ নিয়ে ঠাকুরের কাছে আরতি করতে থাকে। তারপর নিজের মাথা মাটিতে ঠেকিয়ে ঠাকুরকে প্রণাম করে আর ঠিক তখনই শিব ঠাকুরের মাথা থেকে দুটো নীলকন্ঠ ফুল তার হাতের উপর এসে পড়ে। যা দেখে ঠাকুর মশাই ফুলকিকে বলে, স্বয়ং মহাদেব তাকে আশীর্বাদ করেছে। এরপর ফুলকি যখনই উঠে দাঁড়ায় তার সামনে এসে হাজির হয় রোহিত। তাকে দেখে একেবারে অবাক হয়ে যায় ফুলকি। রোহিত ফুলকিকে বলে, “আমি ফিরে এসেছি ফুলকি।”

Back to top button