অবশেষে পুত্রবধূ জগদ্ধাত্রীর কোথায় স্বয়ম্ভুকে ছেলে বলে মেনে নিলো রাজনাথ!

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকটি দর্শক মহলে বেশ গ্রহণযোগ্যতা পাচ্ছে। তবে চলতি সপ্তাহে টিআরপিতে প্রথম পাঁচে থাকলেও বেশ পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকের টিআরপি। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

একজন সৎ নির্ভীক পুলিশ অফিসার জগদ্ধাত্রী এর এগিয়ে চলা নিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিকের গল্প। ধীরে ধীরে তার জীবনে আসে স্বয়ম্ভু। তারপর এই স্বয়ম্ভুর জীবনটাকে ঠিক করে দিতেই তার জীবনে প্রবেশ করে জগদ্ধাত্রী। কিন্তু পরবর্তীতে তারা একে অপরকে ভালোবেসে ফেলে।

অনেক বাধা বিঘ্ন পেরিয়ে তারা হাতে হাত রেখে একসাথে এগিয়ে চলছিল। কিন্তু হঠাৎ করেই সেই সুখে ছন্দপতন ঘটালো মেহেন্দি আর উৎসব। স্বয়ম্ভুর জীবনে সুখ শান্তি ফিরে এসেছিল কারণ তার বাবা তাকে সন্তান হিসেবে গ্রহণ করেছিল। কিন্তু সেই সুখ আর স্থায়ী হলো না।

অপদস্ত করার আর কোন উপায় খুঁজে না পেয়ে উৎসব আর মেহেন্দি উৎসবের সাথে জগদ্ধাত্রীর পূর্ব সম্পর্ককে টেনে এনে বাড়ির প্রত্যেকের কাছে জগদ্ধাত্রীকে ছোট করে। আর এই ঘটনার পর থেকেই রাজনাথ স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর উপর থেকে তার হাত তুলে নেন। এতদিন ছেলে হিসেবে যাকে কাছে টেনে নিয়েছিলেন রাজনাথ তাঁকে আবারো দূরে সরিয়ে দেন। এই কষ্ট সহ্য করতে পারছে না স্বয়ম্ভু।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, জগদ্ধাত্রী কাঁদতে কাঁদতে রাজনাথকে বলছে, “আপনি যেদিন স্বয়ম্ভুর কষ্ট, স্বয়ম্ভুর যন্ত্রণা, স্বয়ম্ভুর অনুভূতি, স্বয়ম্ভুর চোখের জল আপনি যেদিন ফিল করতে পারবেন সেদিন অনেকটা দেরি না হয়ে যায়।” এমন কথা শুনে অবাক হয়ে যায় রাজনাথ।

Back to top button