স্বয়ম্ভুকে ছেলের পরিচয় দিতেই রাজনাথের উপর প্রতিশোধ পরায়ন হয়ে উঠলো উৎসব!

স্বয়ম্ভুকে ছেলের পরিচয় দিল রাজনাথ, নিজের বাবার উপর প্রতিশোধ পরায়ণ হয়ে উঠলো উৎসব

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হচ্ছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী প্রথম স্থান অর্জন করেছে অর্থাৎ টিআরপি টপার হয়েছে এই ধারাবাহিক। স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সাথে হাড্ডাহাড্ডি লড়াই চলতেই থাকে জগদ্ধাত্রীর।

এদিকে প্রেস কনফারেন্সে নিজেকে নির্দোষ প্রমাণ করতে যখন জগদ্ধাত্রী উদ্ধত হয় তখন তাকে ফোন করে কৌশিকী মুখার্জী। সে জগদ্ধাত্রীকে বলে একটু অপেক্ষা করতে। সেই সময় কৌশিকী ফোন করে দিব্যা সেনকে। সে দিব্যাকে বলে, যদি দিব্যা আসল সত্যিটা সবার সামনে না বলে তাহলে মৃদুল সেনকে সবার সামনে নিয়ে আসবে কৌশিকি মুখার্জি।

কৌশিকীর মুখে এমন কথা শুনে প্রথমে দিব্যা তাকে বলে, সে কোথাও কিছু বলতে পারবে না তার যেটা মনে হচ্ছে সে যেন সেটা করে ফেলে। এই শুনে কৌশিকি বলে তাহলে সে মৃদুলকে সবার সামনে এক্সপোজ করছে। এরপর ভয় পেয়ে যায় দিব্যা। শেষ পর্যন্ত মিডিয়ার সামনে গিয়ে জগদ্ধাত্রীর পক্ষ নিয়ে তাকে নির্দোষ প্রমাণ করে সে। এসব কিছুর জন্য কৌশিকীকে ধন্যবাদ জানায় জগদ্ধাত্রী

অন্যদিকে স্বয়ম্ভুকে ফোন করে রাজনাথ। সে বলে আর দেরি নয়, সে তার মাকে সম্মান দিতে পারেনি কিন্তু মায়ের মতন অবস্থা তার ছেলের হোক সেটা তিনি চান না। তাই স্বয়ম্ভুকে তাড়াতাড়ি চলে আসতে বলে। সমস্ত আইনি প্রক্রিয়ায় স্বয়ম্ভুকে নিজের ছেলে হিসেবে মান্যতা দিতে চায় রাজনাথ।

বাবার এই কাণ্ডকারখানা দেখে রেগে যায় উৎসব। শুরু হয়ে যায় তুমুল অশান্তি। বৈদেহি কৌশিকীকে এইসব কিছু থামাতে বলে। সে কৌশিকীকে বলে এই রাজত্ব আর এই রাজপ্রাসাদের একমাত্র মালিক উৎসব, সেখানে কেউ ভাগ বসাতে পারে না। কৌশিকী তাকে বলে উৎসব যোগ্য নয় এসবের, এরপর কৌশিকী নিজের মেয়ের মাথায় হাত রেখে বলে যদি উৎসব এইসব কিছু পাওয়ার যোগ্য হয় তাহলে এই সব কিছু তার নামেই লিখে দেবে কৌশিকী।

Back to top button