রাইকে চমকে দিলো অনির্বাণ! স্রোত আর বউমণিকে দেখে অবাক রাই! সব কিছু ভেস্তে দিতে হাজির হলো নিলু!

বর্তমানে জি বাংলার (Zee Bangla) একটি বেশ জনপ্রিয় ধারাবাহিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম মিঠিঝোড়া (MithiJhora)। যার জন্য এই মেগা ভক্তদের কাছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে তিনি হলেন এই ধারাবাহিকের নায়িকা রাই। এইখানে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি। শক্তিশালী প্রতিপক্ষ থাকা সত্ত্বেও সম্প্রতি টিআরপি তালিকায় বেশ ভালো ফোন করছে এই ধারাবাহিক।

শুরু থেকেই দর্শকরা দেখেছেন, নিজের পরিবারের জন্য নিজের সমগ্র জীবন উজাড় করে দেওয়া সত্ত্বেও এই পরিবারের কাছে বারবার অপমানিত অত্যাচারিত হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা রাইকে। তাও সে নিজের পরিবারের জন্য তাদের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে। পরিবারের ছেলের জায়গাটা একাই সামলাচ্ছে নায়িকা রাই। তার জীবনের চাওয়া পাওয়া ভালো-মন্দ সবকিছুর কথা ভুলেই গিয়েছে তার পরিবার।

এমন একটা অবস্থায় রাইয়ের জীবনে আসে অনির্বাণ। সে রাইয়ের জীবনে আসা মাত্রই তার জীবনটাকে আনন্দে ভরিয়ে দেয়। হঠাৎ করে এত চাপের মধ্যেও রাই ভীষণ ভালো থাকতে শুরু করে। এই ভালো থাকাটাকেই সে তার নিজের জীবনে অভ্যেস করে ফেলেছিল আর ঠিক এমন সময় সেই সমস্ত স্বপ্ন ভেঙে দিলো অনির্বাণ। হঠাৎ করে এসে সে রাইকে বলল বিয়ে করতে চলেছে সে। কথাটা শুনে রায় খুব কষ্ট পেয়েছিল।

কিন্তু রাই জানে না আসলে এটা অনির্বাণ আর স্রোতের একটা পরিকল্পনা। তারা চেয়েছিল রাইকে একেবারে চমকে দিতে। একদম অন্যরকম ভাবে রাইকে বিয়ের প্রস্তাব দিতে। যার জন্য বেশ কিছুদিন ধরে রাইয়ের সঙ্গে ছলনা করে অনির্বাণ। আরে রায় প্রতিনিয়ত চেষ্টা করে এই সবকিছুকে মন বুঝে সহ্য করে নেওয়ার কারণ তাকে তার পরিবারের প্রয়োজনে এই অফিসে থাকতেই হবে।

রাইকে দেখে মুগ্ধ হলো অনির্বাণ

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, অনির্বাণের বলা ঠিকানায় একদম সময় মতন পৌঁছে যায় রাই। সেখানে গিয়ে রাই দেখে কেউ এখনো এসে পৌঁছয়নি। শুধু এসেছে অনির্বাণ। রাই অনির্বাণ এবং তার হবু বউয়ের জন্য একটা ফুলের তোরা নিয়ে আসে। সেই ফুলটা অনির্বাণের হাতে তুলে দিয়ে অভিনন্দন জানায় রাই। রাইকে দেখতে এতটাই সুন্দর লাগে যে অনির্বাণ তার দিক থেকে চোখ ফেরাতে পারে না। সে রাইকে বলে, “তোমায় আজ অপূর্ব দেখাচ্ছে।” অনির্বাণের কথা শুনে বেশ অবাক হয় রাই।

Back to top button