আবার রাহুল প্রিয়াঙ্কার সম্পর্কে ভাঙ্গন! একদিকে রাহুল রুকমা একসাথে, অন্যদিকে প্রিয়াঙ্কা শহরের বাইরে গেলেন ছেলেকে নিয়ে

জি বাংলায় মাত্র ৬ মাসেই বন্ধ হয়েছিল ধারাবাহিক লালকুঠি। গা ছমছমে রহস্য নিয়ে শুরু হওয়া ধারাবাহিক ঠিক যেন টানতে পারেনি দর্শকদরে। তবে, এই সিরিয়ালের প্রাণ ছিল রাহুল আর রুকমার জুটি। যা প্রথম দেখা গিয়েছিল দেশের মাটি সিরিয়ালে। লালকুঠি শেষ হওয়ার ৭ মাস পর রি-ইউনিয়ন তারকাদের। সবাই একসঙ্গে জড়ো হয়ে মাতলেন গল্প আড্ডায়।

প্রিয়ম, রাহুল, রুকমারা একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাঁদের সানডে মিটআপের। আর সেসব দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন ‘লালকুঠি ২ আসছে নাকি?’ রুকমার সঙ্গে একটি ছবি শেয়ার করে রাহুল লিখলেন, ‘দ্য বেস্ট’। সত্যিই তো একসময় এই জুটিকে ভালোবেসে ‘রাম্পি’ (দেশের মাটির রাজা আর মাম্পি) নাম দিয়েছিল নেটপাড়া। বিক্রম আর অনামিকা হয়েও কম ভালোবাসা পায়নি।

খুব বেশিদিন চলতে পারেনি লালকুঠি। টিআরপি কম থাকায় মাত্র ৬ মাসে বন্ধ করে দেয় জি। তবে অনলাইনে খুব চর্চা ছিল এই সিরিয়ালের। বিশেষ করে যে টানটান রহস্য ধরে রেখেছিল এই সিরিয়ালের গল্প তার কারণে। মেগার গতেবাঁধা গল্প না থাকায় মূলত ইয়ং জেনারেশনই ঝুঁকেছিল লালকুঠির দিকে। অন্য দিকে ছেলেকে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন রাহুল পত্নী প্রিয়াঙ্কা। তাদের মা ছেলের পোস্ট এখন ভরে উঠেছে নেট পাড়া।

মাস কয়েক আগেই প্রকাশ্যে আসে, টলিউডের জনপ্রিয় জুটি রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার ফের এক হতে চলেছেন, ছেলের কথা ভেবেই তাঁদের পুরোনো সম্পর্ক জোড়া লাগাতে চলেছেন। ছেলে প্রিয়াঙ্কার কাছে থাকলে ছেলেকে কখনই আলাদা করেননি তারকা জুটি। মাঝে সন্দীপ্তা সেন এবং রুকমার সঙ্গে রাহুলের প্রেমের গুজব উঠলেও এখন তা অতীত। সবকিছু ভুলে সম্পর্ক জোড়া লাগাতে চলেছেন তাঁরা। কিছুদিন আগেই ডিভোর্স ফাইল উইড্র করে নিয়েছেন অভিনেত্রী জুটি। প্রিয়াঙ্কার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আবার বিবাহ অভিযান’-এর প্রিমিয়ারেও রাহুলের দেখা মিলেছিল। তবে আদৌ কি তাঁরা সম্পর্ক ঠিক করবেন, তা এখনও স্পষ্ট নয়! এদিকে ছেলে সহজকে নিয়েই এবার ঘুরতে বেরিয়ে পড়লেন প্রিয়াঙ্কা।

নেটপাড়ায় এই মা-ছেলের জুটি বড়ই প্রিয়। রবিবার রাতে সামাজিক মাধ্যমে ছেলেকে নিয়ে বেড়াতে যাওয়ার একাধিক ছবি জুড়লেন অভিনেত্রী। আসলে ছেলের স্কুলে এখন গরমের ছুটি চলছে, সেই সুযোগেই বেড়িয়ে পড়েছেন দুজনে ঘুরতে। কিন্তু সঙ্গে নেই রাহুল। যা দেখে মন খারাপ ভক্তদের। প্রিয়াঙ্কার শেয়ার করা রিলে ছেলের সঙ্গে এয়ারপোর্টে দেখা মিলল অভিনেত্রীর। কখনও হোটেলের বিছানায় চাদর মুড়ি দিচ্ছেন প্রিয়াঙ্কা, কখনও মিল্ক শেকের গ্লাস নিয়ে দুজনে চিয়ার্স করছেন, আবার কখনও খাচ্ছেন মোমো-চাউমিন। খুব সম্ভবত পাহাড়েই ছুটি কাটাচ্ছেন মা-ছেলে।

রাজ চক্রবর্তীর ছবি ‘চিরদিন তুমি যে আমার’-হাত ধরেই প্রেম শুরু তাঁদের। এরপর খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসে পড়েন। বিবাহিত জীবন বেশ সুখেই কাটছিল। কিন্তু সহজের জন্মের পর দুজনের মধ্যে সমস্যা হওয়ার কারণে আলাদা থাকার সিদ্ধান্ত নেন এই তারকা দম্পতি। প্রিয়াঙ্কার অভিযোগ ছিল, রাহুল অত্যাচার করেন তাঁর উপর। কিন্তু ডিভোর্স মামালা চললেও, আলাদা হননি তাঁরা। সম্প্রতি সংবাদমাধ্যমকে রাহুল জানিয়েছেন, ছেলের কথা মাথায় রেখেই তাঁরা এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Back to top button