এক্কাদোক্কার সেটে দেখা গেল ‘রাধিকা’কে কাঁদতে! তবে কি আবার কোনো অঘটন? ‘সোনাতিক’ জুটির ভক্তদের চমকে যাওয়ার খবর

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। লীনা গাঙ্গুলীর এই সিরিয়াল শুরু থেকেই দর্শকদের প্রচণ্ড পছন্দের। রাধিকা (Radhika)পোখরাজের (Pokhraj) জুটিও অল্প সময়ের মধ্যে স্থান করে নিয়েছিল দর্শকদের মনে। পোখরাজকে ছেড়ে ডক্টর অনির্বাণকে (Anirban) বিয়ে করছে রাধিকা।

প্রতীক এবং সোনামণি তথা ‘এক্কা দোক্কা’র রাধিকা একসঙ্গে লীনার ‘মোহর’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। সেখান থেকেই জনপ্রিয়তা পাওয়া শুরু ‘সোনাতিক’ জুটির। ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর লীনা যখন ‘এক্কা দোক্কা’য় পুরনো ‘সোনাতিক’ ম্যাজিক ফিরিয়ে আনায় তখন স্বভাবতই প্রচণ্ড খুশি হন দর্শকরা।

হঠাৎ করেই গল্পের নায়ক নায়িকাকে আলাদা করে দেওয়া হয়

যদিও ‘রাধিরাজ’ অনুরাগীদের দাবি, অনির্বাণকে এনে পোখরাজকে সাইড করছেন লীনা। সম্প্রতি যেমন রাধিকা-পোখরাজের মিল না দেখিয়ে গুণ্ডার মেয়ে রঞ্জাবতীর সঙ্গে পোখরাজের বিয়ে দেখানো হয়ে ধারাবাহিকে। তখনই অনেকে ভেবেছিলেন, ‘সোনাতিক’ জুটিকে এক করবে বলেই পোখরাজের সঙ্গে এটা করা হল। অবশেষে ঠিক মিলে গেল তাঁদের অনুমান।

কিন্তু এইবার রাধিকা আর অনির্বাণ এর বিয়ে টা কি কোন রকম কোন বাধা বিঘ্ন ছাড়াই এত শান্তিতে হতে দেবেন লেখিকা? নাকি এই বিয়ের মাঝেও বাধা সৃষ্টি করে আগমন ঘটবে নতুন কোন চরিত্রর? শেষ অব্দি কি রাধিকার সিঁথিতে উঠবে অনির্বাণের নামের সিঁদুর? এমন অনেক কৌতুহল জাগছে দর্শকদের মনে।

তবে কি আবার কোনো অঘটন ঘটবে বিয়ের মন্ডপে?

চিন্তা করার কোনো কারণ নেই। এক সংবাদ মাধ্যম ধারাবাহিকের ইউনিটের সঙ্গে যোগাযোগ করে এবং সেখান থেকে জানানো হয় রাধিকার বিয়ের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। গতকালই সিঁদুর দান করেছে অনির্বাণ। আজ চলছে রাধিকার শশুর বাড়ি যাত্রা পর্বের শুটিং অর্থাৎ খুব তাড়াতাড়ি সমস্ত কিছুই টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন দর্শকরা। নির্বিঘ্নে মিটেছে তাদের বিবাহ।

Back to top button