মিঠাই সিদ্ধার্থের শাড়ি জামা এখন ফুলকি রোহিতের! ভক্তদের আবেগকে আঘাত করা হচ্ছে বলে দাবি করছেন মিঠাই ভক্তরা

মিঠাই রানীর শাড়িগুলোই দিচ্ছে ফুলকিকে আর উচ্ছেবাবুর জামা কিনা রোহিত পড়ছে! নতুন সিরিয়ালের নতুন জামার বাজেট নেই জি বাংলার?বলছে দর্শকরা

সিরিয়াল শেষ হয়েছে প্রায় ২ মাস আগে, তবে বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে এখনও মিঠাই (Mithai) হল আবেগ। টিভির পর্দার ইতিহাসে কোনও বাংলা ধারাবাহিকের (Bengali Serial) প্রতি দর্শকদের অনুরাগের এমন নজির বিরল। মিঠাই টানা আড়াই বছর ধরে একইরকম ক্রেজ বজায় রাখতে পেরেছে দর্শকমহলে। তাই এই সিরিয়ালের নকল কিংবা এই সিরিয়ালের গল্প চুরি করে অন্য কোনও সিরিয়াল তারা দেখতে চান না।

মিঠাই শেষ হওয়ার আগেই তার সেট থেকে শুরু করে পরিচালক এমনকি ক্যামেরাম্যানকেও‌ কেড়ে নেয় ফুলকি (Phulki) নামের নতুন সিরিয়ালটি। তবে নতুনকে জায়গা করে দিতে হলে পুরনোকে তো সরে যেতেই হয়। বিশেষ করে মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাসের পরিচালনা যেহেতু তাই ফুলকিকে নিয়েও আশাবাদী ছিলেন দর্শকরা। তবে কিছু কিছু এপিসোডে নায়ক নায়িকার সাজ দেখে বেজায় চটেছেন দর্শকরা।

mithai vs phulki

দর্শকদের দাবি ছিল শুরু থেকেই ফুলকি নাকি মিঠাইকে নকল করছে। এই দাবি ঘিরে সোশ্যাল মিডিয়াতে ক্ষোভে ফুঁসছিলেন তারা। মিঠাইয়ের মত করেই কোমরে হাত দিয়ে ফুলকিকে দাঁড়াতে দেখে ভীষণ চটে গিয়েছিলেন মিঠাই ভক্তরা। তবে এইবার এক অন্য কারণে রেগে গেলেন মিঠাই ভক্তরা। তাদের প্রিয় জুটির পরনে থাকা জামাকাপড় অন্য এক জুটির পরনে দেখে রাগান্বিত দর  ফুলকি

সম্প্রতি ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবিকে ঘিরে তাদের বিক্ষোভ জানাচ্ছে। ছবিগুলির এক সাইডে রয়েছে মিঠাই এবং অন্য সাইডে ফুলকি। কিছুদিন আগেও সিধাই জুটির জামা কাপড় পড়তে দেখা গিয়েছিল ফুলকি রোহিতকে, এইবারও তাই ঘটলো। মিঠাইয়ের পড়া দুটি শাড়ি, ফুলকিকে পড়তে দেখা গেল। এই দেখে বেজায় চটেছেন ভক্তরা।

phulki vs mithai

সিদ্ধার্থের জামাও রোহিতের গায়ে

শুধু তাই নয় রোহিতকেও দেখা গেল সিদ্ধার্থের জামায়। এসব একেবারেই মেনে নিতে পারছেন না মিঠাই ভক্তরা। তাদের মতে জি বাংলা এত কিপ্টেমি করছে যে তাদের প্রিয় জুটির জামা কাপড়ই পরাতে হচ্ছে অন্য জুটিকে। তাদের জন্য নতুন জামা কাপড়ের ব্যবস্থাটুকুনিও করতে পারছে না চ্যানেল। মিঠাইকে ভক্তরা এতটাই ভালোবাসেন যে তার জিনিস যদি কেউ ছোঁয় তাতেও দর্শকরা রেগে যান।

Back to top button