আবার নকল মিঠাইকে! সুপার স্টোরে আগুন লাগতেই সেই আগুনে ফুলকি! প্রোমো দেখে হইচই ভক্তমহলে

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া একটি নবাগত জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial)ফুলকি’ (Phulki)। ‘মিঠাই’ শেষ হবার পর তার জায়গাতে আসে এই ধারাবাহিক। এই সিরিয়াল একেবারে নতুন একটি গল্প নিয়ে সম্প্রচার শুরু করেছিল। খুব কম সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা।

মূলত বক্সিংকে কেন্দ্র করে ধারাবাহিতির গল্প রচনা করা হয়েছিল তবে বর্তমানে সেইসবের কিছুই দেখানো হচ্ছে না এই ধারাবাহিকে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা অভিষেক বসু এবং নবাগতা অভিনেত্রী দিব্যানি মণ্ডল। ধারণা করা হচ্ছে যে খাতে ধারাবাহিকটি এগোচ্ছে সেই খাতেই অনেক বেশি জনপ্রিয়তা পাচ্ছে এই ধারাবাহিক তাই প্লটে পরিবর্তন ঘটনা হয়েছে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। এই প্রমো দেখে বেশ চিন্তিত হয়ে পড়েছেন দর্শকম মহল। ফুলকির জীবনে এবং তার স্বামী রোহিতের জীবনেও বর্তমানে সব থেকে বড় শত্রু হচ্ছে রুদ্র। আর এবার ফুলকি আর রোহিতের চরম সর্বনাশ করল সেই রুদ্র।

এই প্রোমোতে দেখা যায়, রুদ্র রোহিতের তৈরি তার স্বপ্নের সুপার মার্কেটে আগুন লাগিয়ে দেয়। সেই সুপার মার্কেটের ভিতরেই একটা ঘরে আটকে ছিল রোহিত। এটা জানতে পারে ফুলকি। আর তাড়াতাড়ি ছুটে আসে রোহিতের কাছে। এরপর ঘুষি মেরে সুপার মার্কেটের কাঁচ ভেঙে ভিতরে ঢুকে পড়ে ফুলকি। আর পৌঁছে যায় রোহিতের কাছে।

তারপরও রোহিতকে ধাক্কা মেরে আগুন থেকে বাইরে বার করে দেয় সে। কিন্তু ততক্ষণে ফুলকিকে ঘিরে ধরেছে ভয়াবহ আগুন তাই সে নিজে বেরোতে পারে না। ভিতরেই আটকা পড়ে যায় ফুলকি। এত তাপে ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়ে সে। রোহিত কি পারবে ফুলকিকে এই মূর্তিমান মৃত্যুর হাত থেকে রক্ষা করতে?

Back to top button