রোহিতের জন্মদিনে হাজির শালিনী! রাগে এবার ঘুষি মেরে রোহিতের মুখ বেঁকিয়ে দিল ফুলকি

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া একটি নবাগত জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki)। এই মুহূর্তে এই ধারাবাহিক দর্শকদের এতটাই পছন্দের হয়ে উঠছে যে এই সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ফুলকির নাম। খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা।

একেবারে একটি অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তবে সময়ের স্রোতে গা ভাসিয়ে দর্শকদের পছন্দকেই বেশি গুরুত্ব দিয়েছেন ধারাবাহিক নির্মাতারা। তাই প্রাথমিক প্লট বক্সিং হলেও বর্তমানে ফ্যামিলি ড্রামাই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। তবে সম্প্রতি প্রকাশ পাওয়া প্রোমোতে ফের দেখা গেল বক্সিংয়ের ঝলক।

এর আগেও শালিনীর বিষয়ে জানতে পেরেছেন দর্শক মহল। যারা এই ধারাবাহিকটির নিত্যদিনের দর্শক তারা জানবেন শালিনী হচ্ছে রোহিতের প্রাক্তন স্ত্রী। বক্সিং সম্পর্কিত কোন সমস্যা হওয়ায় মারা যায় রোহিতের দাদা আর ঠিক সেই সময়েই কিছু ঝামেলা বসত আলাদা হয়ে যায় রোহিত আর শালিনী। তার বেশ কিছু বছর পর ফুলকির সাথে বিয়ে হয় রোহিতের।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা গিয়েছে শালিনীর প্রত্যাবর্তন। রোহিতের জন্মদিনে সবাই মেতে উঠেছে। এই দিন ফুলকি রোহিতকে শুভেচ্ছা জানাই এবং সবার সামনে নিজের হাতে পায়েস খাইয়ে দিতে যায়। আর তখনই সেখানে প্রবেশ করে শালিনী।

সে রোহিতকে বলে তারানা কেক না খেয়েই রোহিত জন্মদিন পালন করছে? শালিনীকে দেখে তার কাছে ছুটে যায় রোহিত আর এই দেখে ভীষণ রেগে যায় ফুলকি। ভীষণ রেগে গিয়ে রোহিতের ঘরে রাখা পাঞ্চিং ব্যাগটাতে এক ঘুষি মারে সে, আর সেই ব্যাগটা গিয়ে লাগে রহিতের নাকে সাথে সাথে কুপোকাত রোহিত। তবে কি এখান থেকেই শুরু হবে ফুলকির নতুন যাত্রা নাকি শালীনি আসায় সংসার ভেঙে যাবে তার! এখন সেটাই দেখার বিষয়।

Back to top button