নিজের কথা প্রমাণ করতে বিষ মাখানো খাবার খেয়ে নিল ফুলকি! এবার কি রোহিত বুঝতে পারবে ফুলকি নির্দোষ?

এই মুহূর্তে জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত প্রায় প্রতিটি ধারাবাহিকই জমজমাট। টিআরপি (TRP) তালিকায় এক থেকে দশের স্থান প্রাপ্ত ধারাবাহিক গুলির মধ্যে বেশিরভাগ জি বাংলা চ্যানেলের। এক মাস হল এই চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ফুলকি (Phulki)। মাত্র কিছুদিনের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে ধারাবাহিকের নায়িকা।

মাতিয়ে রেখেছে প্রাণবন্ত ফুলকি

ধারাবাহিক টি শুরু হওয়ার পর থেকেই নতুন নতুন প্লট দিয়ে মাতিয়ে রেখেছে দর্শকদের। এই ধারাবাহিকের মূল আকর্ষণ ফুলকি। এই চরিত্রটি ভীষণ প্রাণবন্ত। বিয়ের পর শ্বশুর বাড়িতে গিয়ে নিমিষে মন জিতে নিয়েছে প্রত্যেকের। একটু একটু করে রোহিতের মনেও জায়গা করে নিচ্ছিল এই মেয়েটা। ঠিক তখনই ঘটল বিপত্তি।

রুদ্রের ষড়যন্ত্রের শিকার ফুলকি

ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে একের পর এক নোংরামি করে যাচ্ছে রুদ্র। বিয়ের দিন অব্দি ফুলকিকে কিডন্যাপ করিয়েছিল সে। বর্তমানে রোহিত আর ফুলকির সুন্দর সম্পর্ক গড়ে ওঠার বিষয়টাকে সহ্য করতে পারছে না রুদ্র। জানো তানো প্রকারে ফুলকিকে আলাদা করতে চাইছে রোহিতের থেকে। তাই এবার দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করল সে।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে। যেখানে দেখা গিয়েছে রুদ্রর চক্রান্তে এবার ফুলকিকে ভুল বুঝেছে রোহিত। রোহিতের জীবনে ঘটা অঘটন গুলোর দায়ভার এসে জুটেছে ফুলকির কাঁধে। কিন্তু তারপরেও ফুলকি নিজের কর্তব্য পালনে এতোটুকুও খামতি রাখেনি। রোহিতের চরম বিপদে ঝাঁপিয়ে পড়েছে সে।

নির্দোষ প্রমাণ করতে বিষ খেলো ফুলকি

এই ঝলকে দেখা যায়, বড় করে পালন হচ্ছে ইলিশ উৎসব। সেখানে উপস্থিত হয়েছে মন্ত্রী মহাশয়। তাকে খাবার পরিবেশন করছে রায়চৌধুরী বাড়ির মেয়ে বউরা। সেই সময় হঠাৎ সেখানে ছুটে আসে ফুলকি আর মন্ত্রীর খাবারের পাত থেকে ইলিশ মাছের বাটিটা তুলে নেয়। রোহিত তাকে এর কারণ জিজ্ঞাসা করলে ফুলকি বলে এতে বিষ আছে। এর প্রমাণ চাইলে ফুলকি সেইখান থেকে একটুখানি মাছ ভেঙে নিজে খেয়ে নেয়। এবার কি তবে নিজেকে প্রমাণ করতে গিয়ে নিজের প্রাণ হারাবে ফুলকি?

Back to top button