ফুলকির প্রাণ বাঁচাতে নিজের মুখ দিয়ে শ্বাস দিল রোহিত, রইল আজকের বিশেষ পর্ব

রোহিতকে বাঁচিয়ে নিজে আগুনের কবলে ফুলকি, সেই আগুনে ঝাঁপ দিয়ে ফুলকিকে বাঁচালো রোহিত

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া একটি নবাগত জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki)। খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা। এই ধারাবাহিক দর্শকদের এতটাই পছন্দের যে এই সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ফুলকির নাম।

এ দিনের পর্বে দেখা যায় রুদ্রর চালে অনেক বড় বিপদের সম্মুখীন হয় রোহিত। প্রথম থেকেই রোহিতের ক্ষতি চেয়ে আসছে রুদ্র। এইবার তাকে চিরতরে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে ফেলে সে। সুপার স্টোরে আগুন লাগিয়ে দেয় রুদ্র আর সেখানেই আটকে দেয় রোহিতকে। আগুনের মাঝে আটকা পড়ে যায় সে।

কিন্তু রোহিতকে কোন বিপদেই একা ছাড়েনি ফুলকি। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যায় সে। নিজের তোয়াক্কা না করে আগুনের মধ্যে ঢুকে যায় ফুলকি আর সেখান থেকে উদ্ধার করে রোহিতকে। রোহিতকে সেখান থেকে বের করে দিলেও নিজে আটকা পড়ে যায় ফুলকি। চারিদিকের আগুন আরো তীব্র হয়ে ওঠে।

ফুলকির প্রথম থেকেই শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। চারিদিকে আগুন আর ধোঁয়ায় তার সেই শ্বাসকষ্ট আরো অনেক গুন বেড়ে যায় এবং অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ফুলকি। রোহিতও ফুলকিকে ছেড়ে যাওয়ার পাত্র নয় তাই নিজেই আগুনে ঝাঁপ দেয় আর কোলে করে ফুলকিকে বাইরে নিয়ে আসে। এরপর ফুলকি রেসপন্স করছে না দেখে তার মুখে মুখ লাগিয়ে তার হৃদপিণ্ডকে সচল করার চেষ্টা করে রোহিত। অবশেষে জ্ঞান ফিরে পায় ফুলকি।

জ্ঞান ফিরে পেতেই নিজের পরোয়া না করে প্রথমেই রোহিত কেমন আছে সেটাই জিজ্ঞাসা করে তাকে। ফুলকির এমন মানসিকতা মুগ্ধ করে রোহিতকে। ফুলকির প্রতি কৃতজ্ঞতা বোধ বেড়ে যায় রোহিতের। ফুলকিকে বাড়ি ফিরিয়ে আনলে সবাই এই ঘটনা শুনে ভয় পেয়ে যায়। ফুলকির কাছে সবাই কৃতজ্ঞ হয়ে থাকে। ধীরে ধীরে একটু একটু করে ফুলকির প্রতি দুর্বল হয়ে পড়ছে রোহিত।

Back to top button