মৃত্যু মুখে রোহিত! শালিনী ফেল হতে এবার রোহিত ফুলকিকে মারার চক্রান্ত!

বর্তমানে জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া একটি নবাগত জনপ্রিয় ধারাবাহিক হল (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা অভিষেক বসু এবং নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে নবাগত অভিনেত্রী দিব্যানী মন্ডলকে।

এই মুহূর্তে এই ধারাবাহিক দর্শকদের এতটাই পছন্দের হয়ে উঠছে যে এই সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় অথবা তৃতীয় স্থানে থাকে ফুলকি ধারাবাহিকের নাম। খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা।

সেই শুরুর দিন থেকে ফুলকি আর রোহিতের জীবনে একের পর এক সমস্যা তৈরি করেই চলেছে রুদ্র। এক মুহূর্তও শান্তিতে থাকতে দেয়নি তাদের। বিয়ের দিন অব্দি ফুলকিকে অপহরণ করে বিয়ে ভেস্তে দিতে চেয়েছিল সে। কিন্তু রোহিত থাকায় তা সম্ভব হয়নি।

এর পরেও নানা ভাবে রোহিতের মধ্যে ফুলকির নামে বিষ ভরে দিতে চেয়েছে সে। রোহিতের কষ্ট করে গড়া সুপার মার্কেটেও আগুন লাগিয়ে রোহিতকে মারতে চায় সে। কিন্তু প্রতি বার ফুলকির বুদ্ধি এবং ভালোবাসা রক্ষা করেছে রোহিতকে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, রুদ্র গাড়ির ভিতর থেকে অর্ডার দিচ্ছে আর সেই অনুযায়ী কিছু গুন্ডা রোহিতের মাথায় ডান্ডা দিয়ে মারে, আর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রোহিত। অন্যদিকে কিছু গুন্ডা ফুলকির মুখে কাপড় বেঁধে তাকে অপহরণ করে। এখন নিজেকে আর রোহিতকে কীভাবে বাঁচাবে ফুলকি?

Back to top button