দীপিকা রণবীরের গানে চরম রোম্যান্স ফুলকি রোহিতের! প্রথমবার একে ওপরের কাছাকাছি এলো তারা!

একেবারে শুরুর দিন থেকেই দর্শকমহলে নিজেদের আলাদা একটা জায়গা তৈরি করতে সক্ষম হয়েছিল জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki)। তারপর থেকে এক বারের জন্যও এই ধারাবাহিকটিকে স্থানচ্যুত হতে দেখা যায়নি। সর্বদাই ১ থেকে ৫ এর মধ্যেই থাকতো এই মেগা। সম্প্রতি এই ধারাবাহিকটি একেবারে প্রথম স্থানে অর্থাৎ বেঙ্গল টপার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

একেবারে প্রথম থেকেই একবারের জন্য এই ধারাবাহিক দর্শকদের একঘেয়েমীর শিকার হতে দেয়নি। বিভিন্ন সময় বিভিন্ন রকম মজাদার প্লট এনে দর্শকদের চমকে দিয়েছে ফুলকি। খুব তাড়াতাড়ি মন জয় করে নিয়েছে এই ধারাবাহিকের নায়ক নায়িকা। দুজনের মধ্যে থাকা এক দুষ্টু মিষ্টি সম্পর্ক বারবার নানা ভাবে নজর কেড়েছে ভক্তদের। নায়িকাকে নিজের জীবনে উন্নতি করতে নানা রকম ভাবে সাহায্য করেছে নায়ক রোহিত।

স্যারের প্রতি ফুলকির ভালবাসাও অপরিসীম। প্রত্যেকটি পদক্ষেপে স্যারের ওপর আসা সমস্ত ঝড় নিজের ওপর নিয়েছে ফুলকি। কখনো নিজের স্যারকে কারোর সামনে ছোট হতে দেয়নি সে। স্যারের দোষ থাকলেও সেইসব দোষ সে নিজের ঘাড়ে নিয়ে নিয়েছে যাতে কারো সামনে স্যারকে অপমানিত না হতে হয়। রোহিতের প্রতি ফুলকির এই ভালোবাসা এবং ফুলকির প্রতি রোহিতের এই স্নেহ দর্শকদের মুগ্ধ করেছে। নায়ক নায়িকার সুন্দর কেমিস্ট্রি এই ধারাবাহিকটির জনপ্রিয়তার অন্যতম কারণ হয়ে উঠেছে।

এই ধারাবাহিকের পর্দায় সম্প্রতি যে দোলের প্লটটি চলছে সেটিও বেশ নজর কেড়েছে ভক্তদের। মাতাল অবস্থায় ফুলকি যে সমস্ত কাণ্ডগুলো ঘটিয়েছে সেটা দেখে খুব মজা পেয়েছে দর্শকরা। তবে তারা বহুদিন ধরে অপেক্ষা করছিলেন এটা দেখার জন্য যে কবে রোহিত ফুলকিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করে। তারা চাইছিলেন রোহিত এই দোটানা থেকে বেরিয়ে এসে শালিনীর আসল রূপটা বুঝতে পারুক এবং তাকে সরিয়ে দিয়ে ফুলকিকে আপন করে নিক। এইবার দর্শকদের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে।

আরো পড়ুন: নতুন রহস্য নিয়ে ফিরে এলো বৈদেহি মুখার্জী, ছদ্মবেশে আসল অপরাধীর নাম জেনে নিল জগদ্ধাত্রী!

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে এই প্রথমবার স্বামী-স্ত্রীর সম্পর্কে আবদ্ধ হচ্ছে রহিত ফুলকি। শালিনী নামক কালো ছায়াটা সরিয়ে তারা একে অপরের কাছাকাছি আসছে। এত দিনের এত বাধা বিপত্তি ভালো-মন্দ সবকিছুকে পার করে অবশেষে স্ত্রী হিসেবে ফুলকিকে গ্রহণ করছে রহিত। যা দেখি ভীষণ খুশি হয়েছে দর্শক মহল।

Back to top button