চোখ বন্ধ করে মাকে খাবার খাওয়ানোর নামে সৃজনের কাছে যাওয়ার ধান্দা! মুখে করোলা গুঁজে দিয়ে ঈশাকে শায়েস্তা পর্ণার

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। সেই শুরু থেকেই একের পর এক চমক দিচ্ছে এই মেগা। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস।

যারা এই ধারাবাহিকের নিত্যদিনের দর্শক তারা জেনে থাকবেন নিজের শ্বশুরবাড়ির সবার সঙ্গে মানিয়ে নিয়ে সুন্দর ভাবে থাকতে চায় নায়িকা পর্ণা। তবে বিয়ে হয়ে আসার পর থেকে অনেকেই নায়িকাকে মেনে নিতে পারেনি আর তার মধ্যে অন্যতম হচ্ছে তার শাশুড়ি কৃষ্ণা। অনেক রকম ভাবে তারা চেষ্টা করে গিয়েছে নায়িকার সাথে নায়কের ডিভোর্স করিয়ে দেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত তারা সফল হতে পারেনি।

সৃজন বুঝতে পারে সে পর্ণাকে ছাড়া থাকতে পারবে না। তাই পর্ণা সৃজনকে মুক্তি দেওয়ার পরেও সৃজন ডিভোর্স পেপারে সইটা করতে পারেনি। যখন সৃজনের কাছে এর কারণ জানতে চায় পর্ণা তখন সৃজন তাকে তার মনের কথা জানায় যেটা এতদিন ধরে শুনতে চাইছিলে পর্ণা এরপর দুজনের মধ্যে আবার মিল হয়ে যায়।

অন্যদিকে এমন কাণ্ডে বেশ রেগে যায় কৃষ্ণা। সে বুঝতে পারে না এক রাতের মধ্যে এমন কি হলো যাতে সৃজন তার মতামত বদলে ফেলল। মৌমিতা এর কারণ খুলে বলে কৃষ্ণাকে। তার সাথে সাথে এটাও বলে যে যদি পর্ণাকে সৃজনের ঘাড় থেকে নামাতে হয় তাহলে ইশাকে সৃজনের গলায় ঝোলাতে হবে, কৃষ্ণা নিজের মন থেকে এটা না চাইলেও পর্ণাকে তাড়ানোর জন্য সে সবকিছু করতে পারে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় মৌমিতা সৃজনের হাতে ইশাকে খাওয়ানোর জন্য সৃজনকে বলে সে যেন চোখ বন্ধ করে মাকে খাইয়ে দেয়। চোখ বন্ধ করতেই কৃষ্ণের জায়গায় বসে পড়ে ইশা। সৃজনের দেওয়া খাবারটা খাবার জন্য হাঁ করিলেই সেখানে করোলা পুড়ে দেয় পর্ণা।

Back to top button