ঈশার চক্রান্ত ভেদ করে আবার এক হল সৃজন পর্ণা! সকলের সামনেই পর্ণার হাত ধরে ভালোবাসা নিবেদন সৃজনের!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস।

বহুদিন ধরেই ধারাবাহিকের নায়িকা পর্ণা তার বন্ধু রুচিরার সাথে সৃজনের ভাই চয়নের সম্পর্কটা নিজের হাতে গড়ে দেওয়ার জন্য অনেক ঝড় ঝাপটার সম্মুখীন হয়েছে। ওই দুজনের সংসার গড়ে দেওয়ার জন্য নিজের সংসার ভাঙতে বসেছিল পর্ণার। পরবর্তীতে সাময়িকভাবে সবকিছু মিটলেও, নিজের হানিমুন ক্যানসেল করে চয়ন রুচিরার সম্পর্ক জুড়তে গিয়ে ফের সৃজনের কাছে খারাপ হয়ে যায় পর্ণা।

হানিমুনে না গিয়ে রুচিরার বাবাকে বুঝিয়ে রুচিরা আর চয়নকে নিয়ে মন্দিরে চলে আসে পর্ণা। এরপর সেই মন্দিরেই রুচিরা আর চয়নের বিয়ে দেয় সে। তবে বাড়ির অনেকেই বিশেষ করে চয়নের বাবা এই বিয়ে কিছুতেই মেনে নিতে চাইছিলেন না। কিন্তু পর্ণার বুদ্ধির কাছে তাকে হার মানতে হয়। কিন্তু এর পরেও সৃজনের মন কিছুতেই পাচ্ছিল না পর্ণা। আবার করে সৃজনের মনে চাপা পড়া আগুনে ঘি ঢালতে শুরু করে দিয়েছিল কৃষ্ণা মৌমিতা ইশা।

এইবার পাকাপাকিভাবে সৃজনের মনের মধ্যে জমে থাকা সমস্ত অভিমান ধুয়ে মুছে পরিষ্কার করে দিতে একটা বড় প্ল্যান করল পর্ণা। এইভাবে আর বেশি দিন ঝগড়া ঝামেলা করে থাকতে পারছে না সে। এবার সে সুখে শান্তিতে সংসার করতে চায়। সৃজনকে আবার করে নিজের করে নেওয়ার জন্য ইশার প্রস্তাবকেই হাতিয়ার করলো পর্ণা।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা সৃজনের সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিয়ে সৃজনকে বলে, “তোমার সঙ্গে ঝগড়া করতে আর ভালো লাগছে না সৃজন” এবং এরপর সৃজনকে প্রেম নিবেদন করে পর্ণা। এসব দেখে সৃজনের মনও এক চুটকিতে গলে যায় এবং পর্ণার প্রস্তাবে সেও পর্ণাকে নিজের ভালোবাসার কথা জানায়।

Back to top button