সৃজনের নামে মিথ্যে অপমান সহ্য করবে না পর্ণা, সবার সামনে নিজের উকিলেরই বিরোধিতা করলো সে!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প।

দু চোখে অনেক স্বপ্ন নিয়ে শ্বশুরবাড়িতে পা রেখেছিল ধারাবাহিকের নায়িকা পর্ণা। স্বামী শ্বশুরবাড়ি নিয়ে সুখে সংসার করতে চেয়েছিল সে। কিন্তু শুরু থেকেই শাশুড়ি মায়ের গঞ্জনা সহ্য করতে হয়েছে তাকে। তার ওপর পর্ণার প্রতিবাদী সত্তা এই গঞ্জনা আরো বাড়িয়ে দিয়েছে।

সব সময় সবার ভালো চেয়ে এসেছে পর্ণা। কখনো কোন কিছুর জন্য অন্যায়ের সাথে আপোষ করেনি। নিজের দেওর চয়ন এবং প্রিয় বন্ধু রুচিরার সম্পর্ক নিজের হাতে গড়ে দিতে গিয়ে বর্তমানে নিজের বৈবাহিক সম্পর্কই ভাঙতে বসেছে পর্ণার। পর্ণার কাজকে সমর্থন না করলেও তার সাথে বিচ্ছেদের কথা কখনো ভাবেনি সৃজন কিন্তু, বর্তমান পরিস্থিতি এবং মায়ের ভুল পরামর্শ তাকে সেই দিকেই চালিত করেছে।

সম্প্রতি তাদের সম্পর্ক এসে দাঁড়িয়েছে আদালতের কাঠগড়ায়। সেখানেই বিচ্ছেদের মামলা চলছে জোর কদমে। মামলা চলাকালীন তাদের মধ্যে থেকে যে অনুভূতির বহিঃপ্রকাশ ঘটছে তাতে একথা স্পষ্ট যে তারা কেউই একেবারে মন থেকে এই বিচ্ছেদ মেনে নিতে পারছে না।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণার উকিল সৃজন এর চরিত্র সম্পর্কে কু মন্তব্য করে বলেন, “সৃজন বাবুর নিজেরই চরিত্রের কোন ঠিক নেই, ইশার সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে।” এমনটা শুনে সবার সামনেই নিজের উকুলের বিরোধিতা কথা পর্ণা। সর্বসমক্ষে সে বলে, “আপনি যে অভিযোগটা করছেন সেটা সম্পূর্ণ মিথ্যা।” পর্ণার মুখে এমন কথা শুনে অবাক হয়ে যায় সৃজন। এখান থেকে এটুকু দর্শকরা বুঝতেই পারছেন যে, কোন মতেই তারা দুজনে দুজনের অসম্মান মেনে নিতে পারে না।

Back to top button