পুলিশের চোখে ধুলো দিয়ে অবশেষে ছদ্মবেশে রুচিরার খোঁজে পর্ণা! নদীর তীরে এসেই আশার আলো দেখলে তারা!

বেশ জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই চরম বিপদের মধ্যে থেকেও ধারাবাহিকের নায়িকা পর্ণার বুদ্ধি দেখে তাক লেগে যাচ্ছে দর্শকদের। খুব তাড়াতাড়ি দর্শকদের চমকে দিতে চলেছে সে। ধারাবাহিকের নায়িকা চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা এবং নায়ক হিসেবে রুবেল দাস।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী অনেক বড় বিপদের মুখে পড়ে রুচিরা। আর তার এই বিপদটাকে কাজে লাগিয়েই সমস্ত শত্রুরা একজোট হয়ে ফাঁসিয়ে দেয় পর্ণাকে। সে এতটাই বিপদে পড়ে যায় যে বর্তমানে তাকে জেলে রাখার নির্দেশ দেন আদালত।

কিন্তু পর্ণা এত সহজে দমে যাওয়ার মেয়ে নয়। সৃজন তাকে সেখান থেকে বের করে আনে। পথটা বেআইনি হলেও তাদের কাছে আর কোন উপায় ছিল না। সম্প্রতি ধরা পড়তে পড়তেও শেষমেষ বেঁচে যায় তারা। পুলিশ সব রকম ভাবে ফাঁদ পেতে রেখেছে তাদেরকে ধরার। কিন্তু কার্যসিদ্ধির না করে এত তাড়াতাড়ি ধরা দেবে না তারা।

ধারাবাহিকের নায়িকা এতটাই বুদ্ধিমতী যে, পুলিশও ধাঁধার মুখে পড়ছে। তবে খুব বেশিদিন যে এমন ভাবে চলা যাবে না সেটা খুব ভালোভাবেই বুঝতে পেরেছে পর্ণা। এদিকে বাইরে বেরোলেও মানুষের তাদেরকে চিনে ফেলবে। সেই জন্য এক নতুন পরিকল্পনা তৈরি করল সে।

আরও পড়ুনঃ বাবার কথা রাখতে নীলকে দূরে ঠেলে দিল মেঘ, চড় খেয়ে ক্ষেপে উঠল ময়ূরী, নতুন ষড়যন্ত্র শুরু তার!

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা সৃজন পিকলু সবাই একজায়গায় হয়ে প্ল্যান করছে রুচিরাকে খোঁজার। পর্ণা সবাইকে বলে, “আমরা বাউল সেজে নদীর পার ধরে রুচিরাকে খুঁজব।” প্ল্যান অনুযায়ী বেরিয়ে পরে তারা। আর নদীর পারেই রুচিরা জুতো চোখে পড়ে পর্ণার।

Back to top button