বটব্যালের পর্দা ফাঁস করে এবার সৃজনকে ছেড়ে চলে যাচ্ছে পর্ণা! সামনে আসছে জমজমাট পর্ব

আর অপমান সহ্য নয়, এবার সকলকে ছেড়ে চলে যাওয়ার পথেই পর্ণা

বর্তমানে জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) হচ্ছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu)টিআরপিতে (TRP) ধারাবাহিকটির অবস্থান বেশ নজর কাড়া। দিন দিন ধারাবাহিকটির জনপ্রিয়তা আরো অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে। এই ধারাবাহিকের প্রধান ইউএসপি হলো, ধারাবাহিকটির একটি প্লট খুব বেশি দিন ধরে না চলায় দর্শকরা একঘেয়ে অনুভব করে না। তাই এই সাধারণ ঘরোয়া গল্পটি আজ দর্শকদের কৌতূহলের কারণ হয়ে উঠেছে।

আগের দিনের পর্বে দেখা যায় বটুর ওপর সন্দেহ জাগে পর্ণার মনে। ১০ লক্ষ টাকা নিয়ে বটু যখন বাড়িতে ফিরছিল কিছু পুলিশকে দেখে সে খুব ভয় পেয়ে যায়। আর এই বিষয়টা দেখে ফেলে পর্ণা। এরপরে খুব সহজেই বটুর পর চুলা খুলে দিয়ে সবার সামনে বটব্যালের আসল চেহারাটা দেখিয়ে দেয় সে। বাড়ির প্রত্যেকে তাকে দেখে শিউরে ওঠে। তারা ভাবতেও পারে না যে এতদিন ধরে এমন একটা আসামির সাথে ঘর করছিল তারা।

বিন্দুমাত্র কৃতজ্ঞতা বোধ নেই সৃজনের। সৃজনের ব্যবহারে অত্যন্ত হতাশ হয়েছে দর্শক মহল। নিম ফুলের মধু ধারাবাহিকের আগামী পর্ব দেখলে প্রিয় অভিনেত্রী পর্ণার জন্য বেশ মন খারাপ হতে চলেছে দর্শকদের। যে মেয়েটা এত বড় ঝুঁকি নিয়ে এত কিছু সামলালো সেই মেয়েটাকেই এবার ঘর ছাড়া হতে হচ্ছে। সৃজনের ওপর রীতিমতো ক্রুদ্ধ হয়েছেন দর্শকমহল।

সৃজন পর্ণাকে বলে এই শাড়ির ব্যবসাটা থেকেই তার সমস্ত টাকা সব ঋণ শোধ করে দেবে সৃজন। এই শাড়ির কথা ব্যবসার উপর আর কোনরকম কোন অধিকার থাকবে না পর্ণার। সৃজন তাকে স্পষ্ট জানিয়ে দেয়, সে যেন আর এই ব্যবসা নিয়ে মাথা না ঘামায়। এতকিছুর পরেও সৃজনের মুখ থেকে এমন কথা শুনে আর শান্ত থাকতে পারেনি পর্ণা। সে তাড়াতাড়ি নিজের ঘরে চলে যায় এবং জামা কাপড় গোছাতে থাকে।

বর্ষা, অর্থাৎ পর্ণার ননদ বারবার জিজ্ঞাসা করতে থাকে কেন জামা কাপড় গোছাচ্ছে সে। পর্ণা জানিয়ে দেয় সে আর এই বাড়িতে থাকবে না, সে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে। সৃজন আশা করতে পারিনি পর্ণা বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা ভাববে। সে নিজেও বুঝতে পারছে না তার জন্য যে এত কিছু করল, সেই মানুষটাকে সে ঠিক কতটা কষ্ট দিয়েছে। পর্ণা বাড়ি ছেড়ে চলে যাবে শুনে অবাক হয়ে যায় সৃজন। শেষ পর্যন্ত কি বাড়ি ছেড়ে দেবে ধারাবাহিকের নায়িকা? জানতে হলে নজর রাখতে হবে জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকে।

Back to top button