রান্না করার গরম খুন্তি দিয়েই শয়তান ইশাকে মারলো পর্ণা! সম্প্রচারের আগেই ফাঁস ধারাবাহিকের ইশা বধ পর্ব!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প।

মূলত পরিবারকে কেন্দ্র করেই একটি সাধারণ পারিবারিক প্লট নিয়ে শুরু হয়েছিল নিম ফুলের মধু। এই ধারাবাহিকের প্রধান কেন্দ্র বিন্দু হলো নায়িকা পর্ণা। বিয়ে হয়ে শ্বশুরবাড়িতে আসার পর থেকে নিজের শ্বশুর বাড়িকে সব রকম বিপদ থেকে বুক দিয়ে আগলে রেখেছে সে। বরাবর সে চেষ্টা করে গেছে যাতে স্বামী শ্বশুরবাড়ির ওপর কোনো আঁচ না আসে।

তার এই ভালোবাসা কেউ কখনো বুঝতে চায়নি। বাড়ির অনেকেই তার বিরোধিতা করেছে এবং সেই বিরোধী পক্ষের সবচেয়ে উপরে যিনি রয়েছেন তিনি হলেন সৃজনের মা কৃষ্ণা। পর্ণাকে তাড়ানোর জন্য প্রায় সবকিছুই করেছেন তিনি। কখনো তিন্নির সাথে হাত মিলিয়ে পর্ণাকে নাজেহাল করেছে, আবার কখনো ইশার সাথে প্ল্যান করে পর্ণা আর সৃজনকে আলাদা করতে উদ্যত হয়েছে কৃষ্ণা।

তবে বর্তমানে সেই সব বাধা পেরিয়ে দত্ত বাড়ি মেতে উঠেছে, দুর্গাপূজার আনন্দে। এই দুর্গাপূজায় সব কাজ একা হাতে সামলাচ্ছে পর্ণা। এই দুর্গা পুজোকে কেন্দ্র করেই অনেকটা কাছাকাছি এসেছে পর্ণা আর সৃজন। তবে তাতেও ব্যাঘাত ঘটাচ্ছে ইশা। পর্ণা তো চুপ করে থাকার মেয়ে নয়। সেও মনে মনে ভেবে রেখেছে যে কিভাবে জব্দ করবে প্রতিপক্ষকে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, ধুনুচি নিয়ে নাচতে নাচতে মায়ের আরতি করছে পর্ণা। হঠাৎ করেই রান্না করার বড় খুন্তি নিয়ে একেবারে মা দুর্গার মতন ইশার বুকের দিকে তাক করে পর্ণা, আর বলে “আজ আমায় কেউ আটকাতে আসবে না।”

Back to top button