এসে গেছে জবার আপডেটেড ভার্সন ঐশানী! একই অঙ্গে অনেক রূপ, হঠাৎ রান্না থেকে ওকালতি সব কিছুই পারেন দেখে চরম কটাক্ষ দর্শক মহলে

বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha) ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকে নায়ক শংকরের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)। অন্যদিকে তার বিপরীতে নায়িকা ঐশনীর ভূমিকায় নজর করছেন নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি (Suvashmita Mukherjee)

অভিনেত্রী প্রথম সিরিয়ালেই মন জয় করেছেন

প্রথম সিরিয়ালেই ঐশনীর চরিত্রে শুভস্মিতার সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। খুবই সাধারণ একান্নবর্তী বাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী এই সিরিয়ালে খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে একেবারে বাস্তব জীবনের ছবি। শংকর ঐশানির সুখ দুঃখের এই সংসারে একদিকে যেমন আছেন মহেশ্বরী দেবীর মতো বড় মনের মানুষ তেমনি রয়েছে মিতালির মত খলনায়িকাও।

কিন্তু এই মুহূর্তে দর্শকমহলে বেশ সমালোচিত হচ্ছে এই ধারাবাহিকটি। এই সমালোচনার প্রধান কারণ হলো বাস্তবের সঙ্গে কোন মিল না খুঁজে পাওয়া। দর্শকরা জানেন ধারাবাহিক বাস্তবের বিষয় গুলিকেই আরেকটু সুন্দরভাবে এবং সামান্য নাটকীয় ভঙ্গিতে দর্শকদের সামনে তুলে ধরেন। কিন্তু এই ধারাবাহিকে দেখানো বিষয়বস্তুর সঙ্গে বাস্তবে মিল পাওয়া সত্যিই অসম্ভব।

নতুন প্রোমো সামনে আসতেই ট্রোল দর্শক মহলে

বর্তমানে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়। এই প্রমোতে দেখা যায় একটি রান্নার প্রতিযোগিতায় নাম দিয়েছে শংকর আর ঐশানী। কিন্তু যে বিষয়টি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে সেটি হল রান্নার ‘র’ টাও জানেন না এই নায়িকা। তাহলে প্রতিযোগিতায় কিভাবে রান্না করছেন তিনি? হঠাৎ রাতারাতি রাধুনী হয়ে গেলেন! কিভাবে?

এনার যে এই একটি রূপ রয়েছে তা কিন্তু নয়। উনি ইংরেজিতে অনার্স পড়ে হঠাৎ একদিন লইয়ার হয়ে গেলেন এবং হরগৌরী পাইস হোটেলকে ফিরিয়ে আনলেন। আবার দুষ্কৃতি দের সামনে পড়ে তাদেরকে উদুম পিটিয়ে পুলিশের কাছে ধরিয়েও দিলেন। শুধু তাই নয় দাপুটে গোয়েন্দার ভূমিকাও পালন করতে দেখা গিয়েছে তাকে। একই অঙ্গে এত রূপ আদৌ কি সম্ভব? এই নিয়েই এখন জোরদার ট্রোল হচ্ছেন ধারাবাহিকের নায়িকা। অনেকে তাকে কে আপন কে পর ধারাবাহিকের নায়িকা জবার আপডেটেড ভার্সন বলেও ব্যঙ্গ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button