রণজয়ের সাথে শ্বেতা, আবার এক প্রেমের গল্প! “কোন গোপনে মন ভেসেছে” নতুন গল্প নিয়ে হাজির জি বাংলা!

বর্তমানে বাংলা ধারাবাহিক (Bengali Serial) কমবেশি প্রতিটি বাঙালির জীবনে অবসর জীবন যাপনের একটি অনেক বড় অঙ্গ হয়ে উঠেছে। যতদিন যাচ্ছে এই বিনোদনের প্রতি দর্শকদের আকর্ষণ বাড়ছে। আর এই আকর্ষণকে কেন্দ্র করেই নিজেদের শ্রেষ্ঠত্বের দিকে এগিয়ে নিয়ে চলেছে বিনোদনের চ্যানেলগুলি।

ধারাবাহিকের প্রথম সারির চ্যানেল গুলির মধ্যে অন্যতম হচ্ছে জি বাংলা (Zee Bangla)। বর্তমানে টিআরপি তালিকার ১ থেকে ৫ এর মধ্যে থাকা ধারাবাহিকগুলির বেশিরভাগই সম্প্রচারিত হয় জি বাংলায়। অর্থাৎ বোঝাই যাচ্ছে বিনোদনের এই চ্যানেলের সম্প্রচারিত ধারাবাহিকগুলি অনেক বেশি কাছের হয়ে উঠেছে ভক্তদের।

নিজের প্রতিযোগী চ্যানেল গুলির সাথে পাল্লা দিয়ে নিজেদের প্রতিনিয়ত আপগ্রেড করে চলেছে এই চ্যানেল। এবার প্রতিযোগী চ্যানেলকে টেক্কা দিতে আরো এক নতুন ধারাবাহিক আনতে চলেছে জি বাংলা। এই ধারাবাহিকের নাম হতে চলেছে কোন গোপনে মন ভেসেছে। সম্প্রতি প্রকাশ পেলো ধারাবাহিকের প্রথম প্রমো।

এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে থাকবেন শ্বেতা ভট্টাচার্য এবং নায়ক হিসেবে দেখা যাবে রনজয় বিষ্নুকে। এর আগে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে দেখা গিয়েছিল সোহাগ জল ধারাবাহিকে। অন্যদিকে রনজয় বিষ্নুকে দর্শকরা দেখেছিলেন গুড্ডি ধারাবাহিকে। এই দুই ধারাবাহিকই শেষকালে টিআরপির অভাবে শেষ হয়ে যায়। এই অভিনেতা-অভিনেত্রীর জুটি এবার কতটা প্রভাব ফেলতে পারে দর্শক মহলে সেটাই দেখার বিষয়।

সম্প্রতি প্রকাশ পাওয়া প্রোমোতে দেখা যায়, নায়িকা কোন এক দূর গ্রাম থেকে একা একা শহরে আসছে। সে আর কখনো ফিরবে না। ট্রেনে সে ঘুমিয়ে পড়ে আর সেখানেই তার ব্যাগ চুরি হয়ে যায়। এক ব্যাক্তি তাকে বলে হাতি বাগানে গিয়ে বিনোদের খোঁজ করতে। সে বিনোদের খোঁজ করতে করতে এক অসৎ লোকের পাল্লায় পড়ে। এর পর সেখান থেকে পালানোর সময় তার সাথে দেখা হয় নায়কের। প্রথমে বিশ্বাস করতে ভয় করলেও পরবর্তীতে সহায় সম্বলহীন নায়িকা বিশ্বাস করতে শুরু করে নায়ককে। প্রোমোতেই বাজিমাত করেছে এই মেগা। এখন শুধু সম্প্রচারের অপেক্ষা।

Back to top button