আসছে আরও এক জমজমাটি প্রেমের গল্প, স্টার জলসার নতুন সিরিয়াল ‘LOVE বিয়ে আজকাল’, প্রথম ঝলকেই হইচই ফেললো দর্শকমহলে

আরো একবার স্টার জলসার (Star jalsha) পর্দায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। যিশু উজ্জ্বল সেনগুপ প্রোডাকশন হাউজ এর পোক্ষ থেকে আসছে নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজ কল (Love Biye Aaj kal)। সম্প্রতি প্রকাশ পেলো ধারাবাহিকের প্রথম প্রোমো। যা দেখে হৈ চৈ দর্শক মহলে।

একেবারে অন্য রকম গল্প

প্রোমোতে দেখা যায় বারে প্রবেশ করছেন বারের মালিক। তার ঠাট বাট বুঝিয়ে দিচ্ছে টাকা পয়সার অভাব নেই তার। অনেক বড়লোক পরিবারের ছেলে সে। তার উপরে একটি বড় বারের মালিক। বারে ঢুকেই সে জিজ্ঞাসা করে সিঙ্গার কোথায়? এখনো গান শুরু হয়নি কেন?

একজন লোক তাকে জানায় তারা এমন একজনকে পেয়েছে সেই মেয়েটি খুব ভালো গান গায় আর অনেক অল্প টাকা নেয়। এই শুনে খুশি হয়ে যায় বারের মালিক। এরপর দেখা যায় নায়িকাকে। গান গেয়ে নায়িকা মন জয় করে নেয় নায়কের। এরপর নায়ক তাকে অনেক বেশি টাকা দেবে বলে অন্য এক অফার দেয়। কিন্তু নায়িকা তাকে এড়িয়ে যায়। আর এখানেই শেষ হয় প্রোমো।

দর্শকদের অপেক্ষার অবসান

এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে সবার প্রিয় জনপ্রিয় নায়ক ওম সহনিকে। অনেক দিন ধরেই যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রডাকশন হাউজ এর নতুন ধারাবাহিক আসার কথা ছিল। অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান ঘটলো।

একেবারে অন্যরকম গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। প্রোমো দেখে অনেকটা ঠিক যেন লাভ স্টোরির ভাইব পাচ্ছেন বলে দাবি দর্শকদের। তবে এখনও জানা যায়নি সম্প্রচারের সময় ও দিন। তবে ধারণা করা হচ্ছে খুব তাড়াতাড়ি স্টার জলসা পর্দায় সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। তবে কোন ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে এই নতুন সিরিয়াল শুরু হয়ে একটু চিন্তিত দর্শক মহল।

Back to top button