কনফার্ম নিউজ, মার্চেই শেষ হচ্ছে ইচ্ছে পুতুল, টিআরপি কম থাকায় কোপ পরলো কার কাছে কই মনের কথার উপরও!

বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় জোর গুঞ্জন শেষ হচ্ছে জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul)। শুরু থেকে অন্য ধারাবাহিকের কপি বলে অনেক সমালোচিত হয়েছে এই মেগা। কিন্তু ধীরে ধীরে সেই জল্পনাই যে সত্যিতে পরিণত হবে সেটা ভাবতে পারেনি ভক্তরা। শুধুমাত্র টিআরপি কম থাকায় বাধ্য হয়েই শেষ করতে হচ্ছে এই ধারাবাহিকটিকে। অল্প কিছুদিনের মধ্যেই দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছে নায়ক নায়িকা।

ধারাবাহিকের বর্তমান এপিসোড গুলি দেখে কিছুটা হলেও আন্দাজ করা যাচ্ছিল যে খুব তাড়াতাড়ি শেষ হবে এই ধারাবাহিক। ধীরে ধীরে গল্প গুটিয়ে আনছিল কর্তৃপক্ষ। ইতিমধ্যেই সমস্ত বাধা-বিপত্তি কাটিয়ে দিয়ে সেরে ফেলেছে ধারাবাহিকের নায়ক নায়িকা। তাদের মধ্যে জমে থাকা মান অভিমানের পারদ সমস্তটা গলে গিয়েছে আর ভরে উঠেছে ভালোবাসায়। খুব তাড়াতাড়ি ধরা পড়বে ধারাবাহিকের অন্যতম খলনায়ক রূপঙ্কর সান্যাল।

এতদিন ধরে মেঘের জীবনের চেয়ে সর্বনাশ দেখে এনেছে অর্থাৎ তার নিজের দিদি ময়ূরী ইতিমধ্যেই ধরা পড়ে গিয়েছে পুলিশের কাছে। এতদিন নিজের বাবার দৌলাতে জেলের বাইরে ঘুরছিল সে কিন্তু এইবার আর সেই সুবিধা ভোগ করতে পারল না ময়ূরী। কারণ নিজেই ময়ূরীর বিরুদ্ধে সাক্ষী দেবে অনিন্দ্য মধুমিতা। সব মিলিয়ে খুব তাড়াতাড়ি ধারাবাহিকে হতে চলেছে হ্যাপি এন্ডিং। আর সেই জায়গায় আসতে চলেছে নতুন ধারাবাহিক।

শোনা যাচ্ছে ৬:৩০ টায় আসছে সুব্রত রায়ের ক্রেজি আইডিয়াস মিডিয়া প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা হিসেবে কাদের দেখা যাবে সেটি এখনো অবধি কনফার্ম করা হয়নি। তবে খুব তাড়াতাড়ি দর্শকরা টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন প্রোমো। ইচ্ছে পুতুল শেষ হলে সেই জায়গা দখল করবে এই মেগা। শুধুমাত্র ইচ্ছে পুতুল নয়, টিআরপি কম থাকায় এবার কোপ পড়তে চলেছে জি বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিকের উপর।

শুরুতে জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও ধীরে ধীরে যত দিন যাচ্ছে টিআরপি একেবারে তলানিতে এসে ঠেকেছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথার। বহুদিন পর টেলিভিশনের পর্দায় ফের দেখা মিলেছে মানালি দের। বাস্তববাদী ধারাবাহিক হিসেবে দর্শকদের চর্চার বিষয় হয়ে উঠেছিল এই মেগা। কিন্তু এই মুহূর্তে টিআরপির অবস্থা এতটাই খারাপ যে কোন মুহূর্তে শেষ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটিও। এই নিয়ে এখন জোর গুঞ্জন দর্শক মহলে।

Back to top button