ইচ্ছেপুতুলে নতুন নায়ক! নীলের চরিত্রের ওপর বিরক্ত দর্শকমহল তবে কি এবার নীলকে সরিয়ে আসছে মেঘের নতুন সঙ্গী?

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিকটি বর্তমানে বেশ জনপ্রিয় এবং বহুল চর্চিত একটি বাংলা ধারাবাহিক। এই সিরিয়ালটি প্রতিদিন সাড়ে নটায় জি বাংলার পর্দায় দেখতে পাওয়া যায়। ইচ্ছে পুতুল সিরিয়াল কে কেন্দ্র করে দর্শকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ার মতো। ইচ্ছে পুতুল সিরিয়ালের আগামী পর্ব দেখার জন্য প্রতিদিন প্রচুর প্রচুর দর্শক মুখিয়ে থাকে।

শুরু থেকে এই ধারাবাহিকটিতে দেখা গিয়েছে ময়ূরীর শয়তানি চালে বারবার পা দিয়েছে মেঘ। প্রথম থেকে মেঘকে সবার সামনে ছোট করতে সদা প্রস্তুত থাকে তার দিদি ময়ূরী। মেঘের জন্য আনা কোনো জিনিস সবার প্রথমেই নজর কারে ময়ূরীর। সেটা তার কাছের মানুষ হোক বা কাছের কোন জিনিস ময়ূরীর সেটাই চাই। আর ঠিক সেই জন্যই নিলের সঙ্গে মেঘের বিয়েটা আগা গোড়াই মেনে নিতে পারেনি সে।

তবে ময়ূরী নিজের কাজে অসফল নয়। ঠিক নানা রকম কাণ্ড ঘটিয়ে মেঘকে নীলের জীবন থেকে আলাদা করে দিয়েছে সে। শুধু তাই নয় তাকে নীলসহ তার শ্বশুরবাড়ির প্রত্যেকের চোখে বিষিয়ে দিয়েছে ময়ূরী। আর আশ্চর্যজনকভাবে নীল এবং তার বাড়ির লোকজন ময়ূরীর ভালোবাসায় এতটাই অন্ধ যে ময়ূরীর যা দেখিয়েছে যা বুঝিয়েছে সেটাকেই বেদ বাক্যের মতো বিশ্বাস করে নিয়েছে তারা।

সম্প্রতি প্রোমোতে দেখা গেছে

সম্প্রতি প্রকাশ পাওয়া একটি প্রোমোতে দেখা যায় মেঘ বলে নীলের সঙ্গে বিয়ে দেবে ময়ূরীর। দর্শকদের মতে সেটাই হওয়া উচিত। নীল তখনই মেঘের মর্ম বুঝবে যখন ময়ূরীর মত একটি মেয়ে তার জীবনে আসবে। নীলের ব্যবহার নীলের চারিত্রিক বৈশিষ্ট্য সমস্ত কিছুই খুব হতাশ করেছে দর্শকদের। আর তার সাথে সাথেই দর্শকদের অপ্রিয় নায়কে পরিণত হয়েছে নীল।

আরও পড়ুনঃ তারা নয় সন্ধ্যার সাথেই সাত পাকে বাঁধা পড়লেন আকাশনীল কিন্তু দিদির ভবিষ্যত সুখের করতে সন্ধ্যার কাছে নিজেই অপরাধী হলো তারা!

নতুন নায়ক কে?

শোনা যাচ্ছে এইবার আর নীল নয় নীলের সঙ্গে ডিভোর্স হয়ে যাবে মেঘের। এইবার ধারাবাহিকে আসবে নতুন নায়ক। তবে এই নায়ক মেঘের জন্য আসবে না ময়ূরীর জন্য সেই বিষয়ে তেমনভাবে কিছু জানা সম্ভব হয়নি তবে দর্শকদের ইচ্ছে মেঘের জন্যই আসুক এক নতুন নায়ক যে মেঘের যোগ্য হবে।

Back to top button