টিআরপি কম থাকার জন্য ফের শেষ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক! আসছে নতুন মেগা

বর্তমানে টেলিভিশনে (Television) টিআরপি (TRP) হল শেষ কথা। টেলি ধারাবাহিকগুলির মেয়াদকাল নির্ভর হচ্ছে টিআরপির উপর নির্ভর করেই। সাম্প্রতিক কালে টিআরপি (TRP) কম থাকার জন্য শেষ হয়েছে একের পর এক মেগা। যার জলজ্যান্ত উদাহরণ জি বাংলার মিলি, স্টার জলসার সন্ধ্যাতারার মত ধারাবাহিক। আর এবার নাকি কোপ পড়তে চলেছে জলসার অপর একটি ধারাবাহিকের উপর। টিআরপি কম থাকায় শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

জি বাংলা ও স্টার জলসার পর্দায় শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক। জি বাংলায় অষ্টমী আসার কারণে তড়িঘড়ি শেষ করা হয়েছে মিলি। কার্যত টিআরপি কম থাকাতেই বাতিল হতে হয়েছে অনুভব-খেয়ালী অভিনীত এই ধারাবাহিককে। প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকায় কড়া নজর থাকে নির্মাতাদের। কম টিআরপি ধারাবাহিক বেশিদিন স্থায়ী হয় না টেলিভিশনের পর্দায়।

টিআরপি তালিকায় কার্যত খেল দেখাচ্ছে জি বাংলার চারটি ধারাবাহিক। ‌অন্যদিকে স্টার জলসার গীতা এলএলবির ফল ভালো।‌ তবে টিআরপি তালিকায় কার্যত তলানির দিকে জলসা পর্দার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। সম্প্রতি ধারাবাহিকে পরিবর্তন আনা হয়েছে রানী ভবানীর গল্পকে নিয়ে এসে। তাও কোন পরিবর্তন হয়নি টিআরপির ফলে। কানাঘুষো খবর, তাই এবার শেষের পথে স্টার জলসার মেগা রামপ্রসাদ।

খবর পাওয়া যাচ্ছে, ধারাবাহিকের পরিচালক চলে যাচ্ছে অন্য সিরিয়ালে।‌ একদিকে টিআরপি কম ও অন্যদিকে পরিচালকের অন্য সিরিয়ালে গমন, দুই রামপ্রসাদের ভবিষ্যৎ প্রশ্নের মুখে। ‌শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে এই ধারাবাহিক। বদলে প্রতীক সেনের নতুন ধারাবাহিক আসবে জলসা পর্দায়। যদিও প্রতীকের নতুন ধারাবাহিকের প্রোমো এখনো প্রকাশ পায়নি।

আরো পড়ুন: “আমি এত কাজ বাদ দিয়েছি যে, আমার কাছে হয়তো কাজ আর আসবেনা…” মিঠাইয়ের পরেও কেন এমন বললেন তন্বী!

অন্যদিকে জলসা পর্দায় নতুন ধারাবাহিক আসছে রোশনাই। ধারাবাহিকে কামব্যাক করছেন নায়ক শন ব্যানার্জি ও গাঁটছড়া খ্যাত অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। নতুন ধারাবাহিক আসার কারণে শেষ হতে চলেছে অপর একটি ধারাবাহিক। শোনা যাচ্ছে এরপর স্টার জলসায় আসবে প্রতীকের নতুন ধারাবাহিকটি। আর ঘরের ছেলেকে জায়গা দিতেই শেষ করা হবে রামপ্রসাদ। ‌যদিও এখনো পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

Back to top button