টিআরপি হাঁকাতে নায়ক নায়িকার ভুল বোঝাবুঝি ভরসা! বেঙ্গল টপারকে নকল করে চরম ট্রোল নিম ফুলের মধু!

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিকের প্লট। প্রথম থেকেই বেশ ভালো জায়গায় রয়েছে এই ধারাবাহিকের টিআরপি। তবে বর্তমানে প্রথম পাঁচ থেকে বেরিয়ে গিয়েছে এই মেগা।

অন্যদিকে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় এবং প্রভাবশালী ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। বর্তমানে প্রায় বাংলার প্রতিটি ঘরে ঘরে এই ধারাবাহিকটি চলবেই চলবে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে ঝামেলা ভুল-বোঝাবুঝি মান অভিমান প্রভৃতি নিয়েই মাসের পর মাস বেঙ্গল অপারের জায়গা দখল করে রয়েছে এই মেগা। এবার এই ধারাবাহিককেই নকল করল নিম ফুলের মধু!

এই নিম ফুলের মধু ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী পর্ণার জীবনে ভরে উঠেছে যন্ত্রণায়। সব সময় সবার আগে নিজের পরিবারের কথা ভেবেছে সে। কিন্তু প্রত্যেকবার তাকেই দোষী করেছে তার কাছের মানুষগুলো। প্রতিনিয়ত ভুল বুঝেছে তাকে। এইবারেও পর্ণাকে ভুল বুঝল সৃজন। যার ফলে তাদের সম্পর্ক এখন এসে দাঁড়িয়েছে আদালতের কাঠগোড়ায়। ঠিক এমনই দেখানো হয়েছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকেও।

সম্প্রতি নিম ফুলের মধু ধারাবাহিকটি প্রথম পাঁচ থেকে সরে গিয়েছে। আর সেই নিয়েই বেশ চিন্তায় পড়েছে ধারাবাহিক কর্তৃপক্ষ। তাই দর্শকদের ধারণা এইবার টিআরপি বৃদ্ধি করতেই ঠিক অনুরাগের ছোঁয়ার নায়ক নায়িকার মধ্যেকার ঝামেলাকেই নকল করে এই ধারাবাহিকেও ঠিক একই জিনিস প্রদর্শন করা হচ্ছে।

আরও পড়ুনঃ খুন জখম রাহাজানি, চুরি বাটপারি শ্লীলতাহানি সব কেস সামলাতে আসছে “গীতা এলএলবি”! চলে এলো জলসার নতুন সিরিয়ালের প্রোমো

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকও দীপা ও সূর্যের মধ্যে চলা ভুল বোঝাবুঝি, তাদের সম্পর্ককে আদালতের দ্বারস্থ করেছিল আর নিম ফুলের মধু ধারাবাহিকেও ঠিক তেমনটাই দেখানো হচ্ছে। এই নকল করার বিষয়টি নিয়ে বেশ সমালোচিত হচ্ছে জি বাংলা চ্যানেলের নিম ফুলের মধু। বেঙ্গল টপারকে কপি করে এই মেগা কি পারবে ফের নিজের জায়গা ফিরে পেতে?

Back to top button