পর্ণা যেন একাই একশো! নায়িকা সর্বস্ব ধারাবাহিক, পার্শ্ব চরিত্র কথা বাদ দিলে নায়কও মূল্যহীন! তোপ নেটিজেনদের

দিন দিন নায়িকা সর্বস্ব ধারাবাহিকে পরিণত হচ্ছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu) । দিন কয়েক আগে নিজের ছবি ডিপফেক হয়েছে। পাড়ার সকলের সামনে প্রকাশ্যেও এসেছে সেই ছবি। পাড়ার মধ্যে ছিছিক্কার পড়েছে। সেই রহস্যের সুরহা না হয়েই ফের আরেক ঝামেলা। গুদামঘরে আগুন। এবারেও অতিকষ্টে পর্ণা উদ্ধার করেছে সবাইকে।

তবে এবার ফের নয়া চমক। ফের কোনো সমস্যার সমাধান করবে পর্ণা। নতুন প্রোমোয় মিলল সেই ঘটনার আঁচ। প্রকাশ্যে এসেছে নিম ফুলের মধু’ ধারাবাহিকের নতুন প্রোমো। দেখা যাচ্ছে, দত্তবাড়ি ভাঙতে একেবারে আইনি নোটিশ এনেছে ঈশা। সৃজন বিয়ের পিঁড়ি থেকে তাঁকে ছেড়ে চলে আসে। অপমান আর প্রতিহিংসায় জর্জরিত ঈশা প্রতিশোধ নিতে তৎপর। কিন্তু কিছুতেই এই দত্তবাড়ির একটা ইটও খুলতে দেবে না পর্ণা। অন্তত তার শরীরে প্রাণ থাকতে থাকতে তো নয়।

Bengali serial

বাংলা ধারাবাহিকে নায়িকা সর্বস্বতা এই প্রথম নয়। জীবনের যে কোনো ফিল্ডে নারী উত্তরণ বারবার দেখিয়ে এসেছে টেলিভিশনের বাংলা চ্যানেল গুলি।কিছু কিছু ক্ষেত্রে যা বেশ চোখে লেগেছে দর্শক দের। জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়। বারংবার সমস্যায় পড়ে একাই চতুর্দিক সামনে কিভাবে একহাতে বাজিমাত করছে আলোকপর্ণা, তাই যেন ধারাবাহিকের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

নতুন সিরিয়াল আসতেই পালটি, 'নিম ফুলের মধু' ছাড়ছেন জনপ্রিয় এই অভিনেতা!

শ্বশুরবাড়িতে আসার পর থেকেই শত চ্যালেঞ্জ সামলেছে পর্ণা।আলোকপর্ণার মতো মেয়ে, তাঁর মতো বউ পাওয়া যে কার্যতই কঠিন, তা বারবার ফুটিয়ে তুলেছে জি বাংলা। কিন্তু এখানেই দ্বিমত দর্শক মহলের। এহেন নায়িকা সর্বস্বতা মানতে নারাজ অনেকেই। সোশ্যাল মিডিয়ায় নেটিজেন-দের মত, ‘নিম ফুলের মধুর’ নায়ক যেন কলের পুতুল। আলাদা কোনো ভূমিকাই নেই তাঁর!

আরো পড়ুন: সবকিছুকে অতিক্রম করে শেষমেশ সেই আলাদা হয়ে গেল মেঘ নীল, ভেঙে গেলো ভক্তদের মন!

সাধারণত বর্তমানে ধারাবাহিক দর্শকের দৃষ্টিভঙ্গি অনেকটাই বদলেছে, এক ধাঁচের বাংলা সিরিয়ালের প্রতি আকর্ষণ হারাচ্ছেন তাঁরা। ভিন্ন গল্পের প্লট চাইছেন দেখতে। সেখানে ‘নিম ফুলের মধুর’ নায়িকা আলোকপর্ণাই যেন প্রধান আকর্ষণ। সে না থাকলে গল্পের কোনো জোর নেই। তাঁকে ঘিরেই আবর্তিত হচ্ছে ধারাবাহিক। নায়ক সৃজন সেখানে কোথায়? সে যেন থেকেও অদৃশ্য! এমনটাই মত দর্শক মহলের। এরূপ প্লটের কারণে টিআরপি বাড়ছে হয়তো কিন্তু এর জন্যই বেশ কিছু দর্শক হারাচ্ছে জি বাংলা।

 

Back to top button