মেঘের অবস্থা দেখে জিষ্ণুর উপর চড়াও হল নীল, মেঘের গায়ে কালি ছেটালো ময়ূরী!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। সফল হল ময়ূরীর প্ল্যান।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মেঘের ক্ষতি করার জন্য শেষমেষ রূপের সাথে হাত মিলিয়েছে ময়ূরী। মেঘ যাতে আর দ্বিতীয়বার মাথা তুলে দাঁড়াতে না পারে তারই চেষ্টা করে চলেছে ময়ূরী। আর খুব সফলভাবেই ময়ূরী নিজের কাজ সম্পন্ন করেছে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায় জিষ্ণু নিজের রুমে টিভি দেখতে দেখতে মেঘের অসুস্থতার কথাই ভাবতে থাকে। এরপর অনেকবার ফোন করে মেঘকে না পাওায় সে সোজা মেঘের ঘরে চলে যায়। এদিকে জ্যামে ফেঁসে যায় অনিন্দ্য আর নীল। কিন্তু শেষমেষ তারা পৌঁছে যায় মেঘের কাছে।

নীলকে দেখে অনিন্দ্য বেশ অবাক হয়। নীল অনিন্দ্যকে বলে, মেঘ নাকি নিজে তাকে ডেকেছে কিছু কথা বলার জন্য। এদিকে জিষ্ণু চেষ্টা করে মেঘকে সুস্থ করার কিন্তু মেঘ নেশার ঘোরে একাধিক কথাবার্তা বলতে থাকে। মেঘের অবস্থা এতটাই টালমাটাল হয়ে যায় যে তার জামা কাপড়ের কোন ঠিক থাকে না। ঠিক তখনই সবাই চলে আসে মেঘের ঘরের সামনে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘের এমন অগোছালো অবস্থাতেই দরজা খুলে দেয় জিষ্ণু। ময়ূরী এসেই মেঘকে বলে, “এসব কি নোংরামি করছিস তুই?” আর অন্যদিকে নীল জিষ্ণুকে মারতে তার ওপর চড়াও হয়। শুরু হয় এক টানটান উত্তেজনা। শেষ অব্দি কি ফাঁস হবে ময়ূরীর কুকীর্তি?

Back to top button