গিনির পারফিউমের গন্ধে সন্দেহ বাড়লো রূপের! নীলের মন্দিরে যাওয়ার কথা জানতে পারলো মেঘ, সে ক্ষমা করবে নীলকে!

এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অতি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে একেবারে জমে উঠেছে এই মেগা। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নায়িকা মেঘের অবস্থা এতটাই সংকট জনক যে ডাক্তাররা অব্দি আশা ছেড়ে দেয়। লড়াই করার শক্তি হারিয়ে ফেলে অনিন্দ্য। কোথাও কোনো উপায় খুঁজে না পেয়ে ভগবানের কাছে গিয়ে মেঘের মঙ্গল কামনা করে নীল।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, মধুমিতার সাথে কথা বলতে বলতে মেঘ জিজ্ঞেস করে, এই ঘরে কে কে এসেছিলো তাকে দেখতে? তখন মধুমিতা বলে, মেঘ যার কথা জানতে চাইছে সে এসেছিল। সে রীতি মতো চুরি করে দেখতে এসেছিলো মেঘকে।

এরপর নার্স তাকে জানায়, নীল মেঘের জন্য পুজো দিয়ে সেই ফুল অব্দি নিয়ে এসেছিলো। এসব শুনে অনেকটাই নরম হয় মেঘের মন। এরপর সেখান আসে নীল। অনেকক্ষণ নিজেদের মধ্যে কথা বলে তারা। মেঘ যে অবশেষে নীলের ভালোবাসা দেখে তাকে ক্ষমা করে দিয়েছে সেটা স্পষ্ট বোঝা যায়।

অন্যদিকে প্ল্যান অনুযায়ী চলে আসে রূপ। গোটা বাড়ি ঘুরে দেখতে দেখতে গিনি যে ঘরে লুকিয়ে ছিলো সেই ঘরে যাওয়ার জেদ করে রূপ। ঘরে ঢুকেই গিনির পারফিউমের গন্ধ সন্দেহ হয় রূপের। তবে সেই সন্দেহ বেশিক্ষণ স্থায়ী হয়না। দিব্যেন্দু বেশ বুদ্ধি করে সবটা সাভাবিক করে। এইবার খুব তাড়াতাড়ি খোসে পড়বে রূপের মুখোশ।

Back to top button