“তোমারা দুজন আইডিয়াল কাপল”, মেঘকে বলা প্রিন্সিপাল ম্যামের কথা শুনে হাসির রোল নেট দুনিয়ায়! নীলের কাছে ফিরতে হবেই মেঘকে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। যতদিন যাচ্ছে আরো অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এই মেগা। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী নিজের ভুল বুঝতে পেরে নীল এবং তার গোটা পরিবার অর্থাৎ নীলের মা বাবা বোন প্রত্যেকের মেঘকে ফিরিয়ে আনার জন্য নিজেদের সাধ্যমত কাজ করে চলেছে। কিন্তু মেঘ আর পিছন ফিরে তাকাতে চায় না। সে এবার শুধুই সামনের দিকে এগিয়ে যেতে চায়।

মীনাক্ষী এবং ত্রিদীপ মেঘের বাড়ি এসে তাকে বোঝানোর চেষ্টা করে। তারা সেখানে মেঘের বাবা মার সাথে কথা বলে মেঘকে তাদের বাড়িতে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করে। কিন্তু মেঘ সেগুলো কিছুই শুনতে চায় না। কারণ মেঘ নিজের জেদে অনড়। তার সাথে জা জা হয়েছে সেসব মেনে নেওয়া একপ্রকার অসম্ভব তার কাছে।

ধারাবাহিকের আগামী পর্বের ছোট্ট একটি অংশ বর্তমানের ট্রোলের মুখে ফেলেছে ইচ্ছে পুতুল ধারাবাহিককে। আগামী পর্বে দেখা যাবে, মেঘের ইউনিভার্সিটির প্রিন্সিপাল মেঘকে বলছে, “তোমরা দুজন একেবারে আইডিয়াল কাপল।”

সত্যি কি আইডিয়াল? শুরু থেকে কখনো কি প্রকৃত কাপল হয়ে উঠতে পেরেছে মেঘ আর নীল? যখনই কিছু খারাপ হয়েছে মেঘকে ভুল বুঝে দূরে ঠেলে দিয়েছে নীল। তাই তার জন্য এই কথাটা সত্যি বড়ো হাস্যকর। আর এইবার এই নিয়েই হাসির রোল ভক্তদের মাঝে।

Back to top button