“মেঘের ওপর শুধুমাত্র আমার অধিকার”, জিষ্ণুর গায়ে হাত তুলতেই নীলকে যোগ্য জবাব দিল মেঘ

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এতদিন শক্তিশালী প্রতিপক্ষের জন্য কেমন জনপ্রিয় হতে পারছিলো না এই ধারাবাহিক। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী।

এ দিনের পর্বে দেখা যায় মেঘ স্টেজের ওপর উঠে তার সঙ্গে ঘটা সমস্ত ভালো এবং খারাপ ঘটনাগুলি শেয়ার করে। প্রথম পরীক্ষায় তাকে নকল করার অপবাদ দেওয়া হয়েছিল। সেখান থেকে শুরু করে আজ তার সাফল্যতা সবটাই নির্দ্বিধায় বলে সবাইকে।

মেঘ এটাও বলে সেইদিন তার পাশে অনেক আপন মানুষ ছিল না কিন্তু তার পাশে সব সময় ছিল তার বন্ধুরা। এরপর সবার অনুরোধে একটি গান গায় মেঘ। এই সবটাই নিচ থেকে দাঁড়িয়ে দেখছিল ময়ূরী। সে মেঘের দিকে নীলের তাকিয়ে থাকা একদম সহ্য করতে পারছিল না।

নীল বাইরে আসতেই ময়ূরী দেখতে পায় জিষ্ণুকে। সে ইচ্ছা করে জিষ্ণু আর মেঘকে নিয়ে উস্কে দেয় নীলকে। ময়ূরী ভেবেছিল মেঘের সঙ্গে খারাপ ব্যবহার করবে নীল। কিন্তু সেটা না করে নীল সোজা চলে যায় জিষ্ণুর কাছে আর তার কলার চেপে ধরে যা নয় তাই বলতে থাকে। নীল বলে একজন বিবাহিত মেয়ের আশেপাশে ঘুরতে লজ্জা করে না তার? মেঘ এখনো তার স্ত্রী আর মেঘের উপর শুধুমাত্র তার অধিকার আছে। জিষ্ণু কিছুটা অপ্রস্তুতভাবে বারবার নীলের কাছে হাতজোড় করে এসব করতে বারণ করে কিন্তু নীল কিছুই শুনতে চায় না।

এরপর সেখানে আসে মেঘ। সে সবার সামনে বলে, “সবার কিছু ভুল ধারণা রয়েছে আজ সেটা ভেঙে দিই। প্রফেসর সৌরনীল গাঙ্গুলীর সঙ্গে আমার এক সময় বিয়ে হয়েছিল কিন্তু এখন সেই বিয়ে ভাঙ্গনের পথে। এখন আমি আর তার স্ত্রী নই।” কথাগুলো শুনে চমকে যায় সবাই। মনে মনে আরো রেগে যায় নীল। তবে সবকিছু নিয়ে বেশ চিন্তায় পড়ে যায় ময়ূরী। সে বুঝে যায় মেঘের প্রতি এখনো ভীষণ রকমের একটা দুর্বলতা রয়েছে নীলের।

Back to top button