সব শেষের পর্যায় নীলের পরিবর্তন! অগাধ ভালোবাসা তবু বিশ্বাসের অভাব, শেষমেষ নীলের ডাকেই সাড়া দেবে মেঘ!

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। দর্শকদের মনে আকর্ষণ সৃষ্টি করেছে এই মেগার বর্তমান প্লট। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, কোমায় চলে যাওয়ার পর থেকে মেঘের অবস্থা একটু একটু করে আরো খারাপ হয়ে চলেছে। ডাক্তাররা মেঘের পরিবারকে জানায়, মেঘের বাঁচার সম্ভাবনা একেবারে ক্ষীণ হয়ে গিয়েছে। মেঘের হাতে আর খুব বেশি সময় নেই।

মেঘের খবর জানার জন্য উতলা হয়ে ওঠে মেঘ। সে একবার ডাক্তারের হাতে পায়ে ধরে, কখনো আবার হসপিটালের সামান্য কর্মচারীর কাছে হাত জোড় করে মেঘের খবর জানতে চায়। এই কদিনে একেবারে বদলে গিয়েছে সেই ওভার পজেসিভ, সন্দেহবাতিক, নিষ্ঠুর নীল।

মেঘের প্রতি সে এক চরম অবিচার করেছে এটা ঠিক যতটা সত্যি, সে যে মেঘকে নিজের প্রাণের থেকেও বেশি ভালোবাসে এই কথাটাও ঠিক ততটাই সত্যি। যে ছেলেটা কখনো মন্দির মুখো হয়নি, সে মেঘের জন্য ঠাকুরের কাছে প্রার্থনা করে ঠাকুরের ফুল নিয়ে মেঘের কাছে আসে। শুধু তাই নয়, মেঘের কাছে গিয়ে তার মাথায় ঠাকুরের ফুল ঠেকানোর জন্য অনিন্দ্যর সাথেও বচসায় জড়িয়ে পড়ে।

আরও পড়ুনঃ নিন্দুকদের মুখে ঝামা ঘষে আবার দেবের সাথে জুটি বাঁধছেন সৌমিতৃষা! প্রকাশ্যে ছবির নাম, খবর শুনে খুশিতে আত্মহারা ভক্তরা

মেঘের এই শেষ অবস্থায় নীলকে একেবারে অন্যভাবে চিনছে দর্শকমহল। আগের নীলের সাথে এই নীলের একেবারে আকাশ পাতাল তফাৎ। এই নীলের একমাত্র উদ্দেশ্য মেঘকে সুস্থ করে তোলা। নীলের এই পরিবর্তন, দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। মেঘ কি সারা দেবে নীলের ডাকে?

Back to top button