জীবনে আরও একটি সাফল্য পেল মেঘ, ইউনিভার্সিটিতে টপ করল সে মেঘের সাফল্যে খুশি নীল!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এই ধারাবাহিকের প্রতিপক্ষ অত্যন্ত শক্তিশালী। তাই টিআরপি তেমন পক্ত নয়, তবে দর্শকদের চর্চায় সবসময় থাকে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী নিজের কর্মফল হাতে নাতে পাচ্ছে গিনি। জোর করে সবার কথা অবজ্ঞা করে মেঘকে ছোট করে সে রূপের মতন একজন লম্পট ছেলেকে বিয়ে করে। বর্তমানে তারই ফল ভোগ করতে হচ্ছে তাকে। গিনির এমন অবস্থার জন্য একটুও সমব্যথী নন দর্শকমহল।

গিনির সমস্ত গয়না নিয়ে নিয়েছে রূপ সেগুলো বিক্রি করে নিজের হাত খরচ চালাবে সে। সেই কথাটা নিজের মাকে অব্দি বলে রূপ। তার মা ছেলের স্নেহে এতটাই অন্ধ যে একটা পরের বাড়ির মেয়ে এসে এতটা অত্যাচারিত হচ্ছে তার দিকে কোন খেয়াল নেই শালিনীর। সে শুধু এটুকু নিশ্চিত করছে যে এই সমস্ত ঘটনা গিনির বাপের বাড়ির লোক যেনো জানতে না পারে।

গিনি কাউকে কিছু বলতে পারছে না। বলবেই বা কি করে? সে মনে মনে খুব ভালো করেই জানে যে এর পেছনে যদি কেউ দোষী হয়ে থাকে তাহলে সেটা সে নিজে। এখন যদি বাড়িতে এসব কিছু বলতে যায় তাহলে সবাই ঘুরিয়ে আঙ্গুল দেখাবে তাকেই। তখন আর মরে যাওয়া ছাড়া গিনের আর কোনো পথ খোলা থাকবে না।

আরও পড়ুনঃ হঠাৎ মেঘকে বৌদি বলে ডাকলো মিনি! অবাক মীনাক্ষী সহ বাড়ির প্রত্যেকে, আসছে দারুন মোড়

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে গোটা ইউনিভার্সিটিতে টপ করেছে মেঘ। ভীষণ খুশি নীল সহ তার বন্ধুরা। মেঘের এই সাফল্যের জন্য সবার সামনেই মেঘের এক বন্ধু নীলকে বলে “আপনার বউ যে এত ভালো নাম্বার পেয়েছে তার জন্য আপনাকে ট্রিট দিতে হবে।” বেশ অপ্রস্তুত হয়ে নীলের দিকে তাকিয়ে থাকে মেঘ।

Back to top button